কল্যানের কটাক্ষের জবাবে ট্যুইট রাজ্যপালের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 40 Second

সকালেই রাজ্যপালকে লক্ষ্য করে তোপ দেগেছিলেন রাজ্যের তৃণমূল সাংসদ তথা আইনজীবী কল্যান বন্দ্যোপাধ্যায়। এবার ট্যুইট করে পালটা জবাব দিলেন রাজ্যপালও। আজ কল্যান বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের একটি ভিডিও নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করেন রাজ্যপাল জগদীপ ধনকর। তার সঙ্গেই তিনি লেখেন ” উনি একজন বর্ষীয়ান পদাধিকারী, একজন বর্ষীয়ান সাংসদ, আইনজীবী। আমি ওঁর এহেন মন্তব্যে হতবাক। কিন্তু আমি কিছু বলবনা, আমি পুরো ব্যাপারটিই রাজ্যের মানুষ এবং সংবাদ মাধ্যমের উপর ছেড়ে দিচ্ছি। উত্তর তাঁরাই দেবেন।”

আজ রিষড়া ওয়েলিংটন জুটমিলের মাঠে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সেখান থেকেই রাজ্যপালকে নিশানা করে কটাক্ষ করেন তৃণমূল সাংসদ। রাজ্যপালকে “রক্তচোষা”, “গনতন্ত্র শেষ করতে চান তিনি” বলে কটুক্তিও করেন কল্যান। নারদা মামলায় তৃণমূল নেতা মন্ত্রীদের গ্রেফতারির ঘটনাতেও তিনি সরাসরি অভিযোগের তীর ছোঁড়েন রাজ্যপালের দিকেই। যা নিয়ে আজ সকাল থেকেই সরগরম বঙ্গ রাজনীতি। এবার সেই কটাক্ষেরই জবাব দিলেন রাজ্যপাল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ম্যারাথনে অংশ নিয়ে চিনে মৃত ২১ জন । এম ভারত নিউজ

ম্যারাথনে অংশ নিয়ে মৃত্যু হল ২১ দৌড়বিদের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে চিনের উত্তর-পশ্চিমের গানসু প্রদেশের বাইয়িন শহরের ইয়োলো রিভার স্টোন ফরেস্ট এলাকায়। ১০০ কিলোমিটার লম্বা একটি ম্যারাথনের আয়োজন করা হয়েছিল ওই এলাকায়। ম্যারাথনের রাস্তার মাঝপথেই ছিল দুর্গম পাহাড়ি রাস্তা। সেই রাস্তা পেরিয়েই গন্তব্যে পৌঁছাতে হত সব দৌড়বিদদের। সময় মতই শুরুও […]

You May Like

Subscribe US Now

error: Content Protected