শনিবার খড়গপুর শাখায় বাতিল লোকাল ও দুরপাল্লার ট্রেন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 2 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ রেললাইনে কাজের জেরে শনিবার দক্ষিণ পূর্ব রেলের খড়গপুর শাখায় বাতিল একাধিক লোকাল ও দূরপাল্লার ট্রেন। শনিবার খড়গপুর শাখার আন্দুল ও সাঁকরাইল স্টেশনের মাঝে উড়ালপুলের গার্ডার নির্মাণের কাজ করা হবে। আর তাই সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পযর্ন্ত সাত ঘণ্টার ওই লাইনে পাওয়ার ব্লকের সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ পূর্ব রেলের হাওড়া ডিভিশন।

বাতিল করা হয়েছে একাধিক লোকাল ও দূরপাল্লার ট্রেন। বাতিল হাওড়া-ভুবনেশ্বর, হাওড়া-পুরুলিয়া, হাওড়া-দিঘা সহ একাধিক আপ ও ডাউন স্পেশাল ট্রেন। বাতিল করা হয়েছে হাওড়া-খড়গপুর, হাওড়া-পাঁশকুড়া, হাওড়া-মেদিনীপুর, হাওড়া-হলদিয়া সহ ৩৪টি আপ ও ৩৩ টি ডাউন লোকাল ট্রেন।

অন্যদিকে, সময় পরিবর্তন করা হয়েছে হাওড়া -যশবন্তপুর স্পেশাল, হাওড়া-মুম্বই সিএমসিটি স্পেশাল, হাওড়া-আহমেদাবাদ স্পেশাল ট্রেনের। পাশাপাশি ভদ্রক থেকে হাওড়াগামী স্পেশাল ট্রেনটি খড়গপুর থেকে যাতায়াত করবে। সীমিত সংখ্যক লোকাল ট্রেন বাউরিয়া ও উলুবেড়িয়া স্টেশন থেকে সাধারণ নিত্যযাত্রীদের নিয়ে যাতায়াত করবে মেদিনীপুর, খড়গপুর, পাঁশকুড়া ও হলদিয়ার মধ্যে যাতায়াত করবে বলে জানা গিয়েছে। সপ্তাহের শেষে হওয়ায় যাত্রী ভোগান্তি কম হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোট ঘোষণার দিনই বিজেপির রথ ভাঙচুর । এম ভারত নিউজ

বিকেলেই নির্বাচনের ঘোষণা আর ঠিক সেই রাতেই বিজেপির রথ ভাঙচুর । অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে । গতকাল শুক্রবার রাত্রে মানিকতলার কাদাপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে । বিজেপির ভাড়া নেওয়া গোডাউনে রাখা রথে হামলা চালায় ১৫-২০ জন দুষ্কৃতি । পাশাপাশি চুরি গেছে এলইডি স্ক্রিন, ল্যাপটপ ও মোবাইল । বিজেপির বক্তব্য, তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরাই […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected