মহাকাশের প্রথম চলচ্চিত্র ‘দ্যা চ্যালেঞ্জ’-এর যাত্রা শুরু আজই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 57 Second

মহাকাশে উড্ডয়ন আজই, হ্যাঁ ইতি মধ্যেই মহাকাশে চলচ্চিত্রের শুটিং করার জন্য তৈরি হয়েছেন দা চ্যালেঞ্জ চলচ্চিত্রের জন্য মনোনীত অভিনেত্রী এবং ক্রু। মূলত নিজের মৃত্যু বিরোধি স্টান্টগুলির জন্যই সর্বসমক্ষে পরিচিত তিনি। কখনও উড়ো জাহাজের ডানা ধরে ঝুলতে দেখা গিয়েছে তাঁকে। তো কখনও বুর্জ খালিফায় আরোহণ করেছেন তিনি। তবে এই মুহূর্তে মহাকাশ যাত্রা করতে সক্ষম নন তিনি। আর সেই কারণেই আজ আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য প্রস্তুত হয়েছেন পরিচালক ক্লিম শিপেনকো । জানা যাচ্ছে আজ একটি সোয়ুজ মহাকাশযানে উৎক্ষেপণ হতে চলেছে আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে। রাশিয়ার মহাকাশ সংস্থা রোজকসমস মঙ্গলবার ভারতীয় সময় অনুযায়ী দুপুর ২.২৫ মিনিটে কাজাখস্তানের বাইকনুর কসমোড্রোম থেকে তার সোয়ুজ মহাকাশযানে একটি মহাকাশচারী, একজন চলচ্চিত্র পরিচালক এবং একজন অভিনেতাকেসহ মহাকাশে উদ্দেশ্যে ছেড়ে দেবে।

মহাকাশচারী অ্যান্টন শাকপ্লেরভ-দীর্ঘমেয়াদি তিনটি মহাকাশযানের অভিজ্ঞ একজন। তিনি সৈয়জকে মহাকাশ স্টেশনের দিকে নিয়ে যাবেন। চলচ্চিত্র পরিচালক ক্লিম শিপেনকো এবং অভিনেত্রী ইউলিয়া পেরেসিল্ড আজকে আন্তর্জাতিক স্পেস স্টেশনের উদ্দেশ্যে রওনা হতে চলেছেন । যদিও শাকাপ্লেরভ ১৭৪ দিনের জন্য উড়ন্ত ফাঁড়িতে থাকবেন, অভিনেতা- পরিচালক জুটি ১২ দিনের জন্য সিনেমার একটি ক্রম চিত্রগ্রহণ করবেন।আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে যাওয়ার আগে অভিনেত্রীর সঙ্গে কথা বলে জানতে পারা যায়। মহাকাশ যাত্রার প্রথম দুই মিনিট অনেক বেশি ভীতিকর হলেও পরবর্তী সময়ে অনেক বেশি রোমাঞ্চকর এবং সুন্দর। ইউলিয়া মহাকাশ বিজ্ঞান এবং বিমান চলাচলের ক্ষেত্রে কোনও রকম ভাবে অভিজ্ঞ না হওয়ার জন্য ইতিমধ্যেই মহাকাশ সংস্থার তরফ থেকে প্রশিক্ষণ দেওয়া হচ্ছিল তাঁকে। আর সেই কারণেই এই লঞ্চের আগেই বেশ কিছুটা উৎসাহী তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ঐতিহ্যবাহী পোশাকই ড্রেসকোড ! নিয়ম নাকি ঐতিহ্য রক্ষা ? । এম ভারত নিউজ

দক্ষিণ ভারতের কন্নড় মন্দিরগুলিতে সরকারি আধিকারিকদের জন্য ড্রেসকোড প্রস্তুতির সিদ্ধান্ত নিল কর্ণাটক রাজ্য ধর্মীয় হিন্দু পরিষদ। জানা যাচ্ছে এই ড্রেস কোড হিসেবে ঐতিহ্যবাহী পোশাককেই বেছে নিয়েছে কর্ণাটক ধর্মীয় হিন্দু পরিষদ। প্রসঙ্গত উল্লেখ্য ইতিমধ্যেই কাতিল দূর্গা পরমেশ্বরি মন্দিরে এই ঐতিহ্যবাহী পোশাকেই মন্দিরের সরকারি সদস্যদের ড্রেসকোড হিসেবে নির্বাচন করা হয়েছে। শুধু তাই […]

Subscribe US Now

error: Content Protected