ফিরহাদ হাকিমের বক্তব্য প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ, জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 30 Second

নিজস্ব প্রতিনিধি, কলকাতাস: আজ সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে ভোটের ফলাফল সংক্রান্ত কিছু আগাম বার্তা দিলেন দিলীপ ঘোষ। সাংবাদিকদের সামনাসামনি হওয়ার পরে তাঁকে প্রশ্ন করা হয় তৃণমূলের নেতা ফিরহাদ হাকিমের বিজেপিকে করা সমস্ত মন্তব্যগুলি নিয়ে। তখন তিনি বলেন ,টিএমসির এখন গরু হারিয়ে গেছে । অর্থাৎ চাষির গরু হারিয়ে গেলে চাষির যে অবস্থা হয় রাজ্যে টিএমসিরও বর্তমানে সেই অবস্থা। মুখ্যমন্ত্রী কী বলছেন উনার নেতারা কি বলছেন ! কোনো ঠিক নেই। শুধু তাই নয় ওইখানকার সংখ্যালঘু সম্প্রদায়েরকেও উস্কানোর চেষ্টা করছেন তাঁরা। তবে রাস্তায় চারটে সাধারণ মানুষকে দেখা যাচ্ছে না তাঁদের সঙ্গ দিতে। এবারের পরিবর্তনের ভোটে সন্ত্রাসের রাজনীতিকে দমন করতে সাধারণ মানুষ রুখে দাঁড়িয়েছে বলেই মন্তব্য করলেন তিনি।

গতকাল রুদ্রনীলের আক্রমণ নিয়ে তিনি জানান, একবার ঘটনা ঘটলো শীতলকুচিতে ,মমতা ব্যানার্জির উস্কানিমূলক বক্তব্যের ফলে । এখন বাকি নেতারাও চেষ্টা করছেন উস্কানিমূলক বক্তব্য প্রেরণ করে বিজেপিকে পরাস্ত করার কিন্তু তারাও ভেতরে ভেতরে বুঝে গেছেন যে আগামী দু তারিখের পরে এই সমস্ত সন্ত্রাসের রাজনীতি শেষ হতে চলেছে। পাশাপাশি নিজের দলীয় শ্লোগান বিশ্লেষণ করলেন তিনি বললেন, এবার আর চুপচাপ নয় এবার জোরদার পদ্ম ছাপ পুরোপুরি টিএমসি সাফ। বাস্তবেও সেটাই হচ্ছে বলে মনে করছেন তিনি।

গতকাল থেকে রাজ্যে ১৮ বছর বয়সী সমস্ত ছেলে মেয়েদের ভ্যাকসিন দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। তাই সেই প্রসঙ্গে তিনি বলেন, মমতা ব্যানার্জি যা করেন রাজনৈতিক দাবি করেন ।কেন্দ্র সরকার বলেছিল ,আগে থেকেই সবাইকে দেওয়া হবে। পাশাপাশি বিশ্বের দরবারে ভারতের অবস্থান নিয়েও আরেকবার নিজের দলের প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি। তিনি বললেন” বাসুদেব কুটুম্বকম” ভারতের চিন্তাভাবনা অর্থাৎ “পুরো পৃথিবী আমাদের পরিবার”, সারাবিশ্ব আজ ভারতের দিকে তাকিয়ে আছে ভারতের তরফ থেকে ভ্যাকসিন দেওয়া হলেই বাঁচবে বিশ্বের মানুষ। পাশাপাশি তিনি বলেন সতর্ক থেকে কাজ করার চেষ্টা করছেন তাঁরা তবে এই ধরনের হিংসা সন্ত্রাস রোখা পুলিশের কর্তব্য । সেখানে পুলিশ ক্যাডার হিসেবে কাজ করছে। তৃনমূল আশা করেছিল শেষের দিকে কলকাতায় এসে জিতবে সেটা হচ্ছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভ্যাকসিন সরবরাহ নিয়ে আজ ফের কেন্দ্রের সঙ্গে বৈঠকে রাজ্য । এম ভারত নিউজ

দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। রাজ্যেও উদ্বেগজনক পরিস্থিতি দেখা দিয়েছে। করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই হু-হু করে বাড়ছে। এই সংকটজনক অবস্থায় রাজ্য গত ফেব্রুয়ারি মাসে চিঠি লিখে কেন্দ্রকে জানিয়েছে প্রয়োজনীয় ভ্যাকসিন,অক্সিজেন সহ করোনার চিকিৎসায় ব্যবহৃত একাধিক সরঞ্জাম চেয়ে পাঠিয়েছিলেন| মাননীয়া মুখ্যমন্ত্রীর চিঠির ডাকে সাড়া দিয়ে মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্যসচিব এবং রাজ্যের […]

Subscribe US Now

error: Content Protected