প্রয়াত বর্ষিয়ান অভিনেত্রী সুরেখা সিক্রি। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেত্রী সুরেখা সিক্রি। আজ সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎই না ফেরার দেশে চলে গেলেন তিনি। বর্ষীয়ান এই অভিনেত্রীর মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর। জানা যাচ্ছে দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন বর্ষীয়ান এই অভিনেত্রী । ২০২০ সালে ব্রেনস্ট্রোক হয়েছিল তাঁর । আর তারপরে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হলেও, সুস্থ হয়ে ওঠেন তিনি । কিন্তু সম্পূর্ণ সুস্থতা আর ফেরেনি তাঁর জীবনে। বার্ধক্য জনিত কারণেই বাড়িতে নিয়ে আসার পর ক্রমান্বয়ে অসুস্থ হয়ে আরও অবস্থা বেগতিকের দিকে যায়। ১৯৭৮ সালে অভিনয়ের দুনিয়ায় পা রাখেন তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি। “কিসসা কুর্সি কা ” ছবি দিয়ে প্রথম আত্মপ্রকাশ করেন তিনি । এছাড়া তাঁর জীবনের একটি বিখ্যাত চলচ্চিত্র হল, তমাস, মাম্মো, বধাই হো। বাধাই-হো তে আয়ুষ্মান খুরানার ঠাকুরমার ভূমিকায় অনবদ্য সাফল্য এনে ছিল তাঁর অভিনয়।

১৯৪৫ সালের ১৯ এপ্রিল উত্তরপ্রদেশের জন্ম সুরেখার। আলিগড় বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষে ভর্তি হন ন্যাশনাল স্কুল অব ড্রামায়। আর সেখান থেকেই ধীরে ধীরে পথচলার শুরু । অভিনয় জগতে পদার্পণের শুরুটা থিয়েটারের হাত ধরেই। আর সেখানে নাট্যমঞ্চে তাঁর অভিনয় সকলেরই মন কাড়ে। আজ বর্ষীয়ান এই অভিনেত্রীর প্রয়াণে আরও এক নক্ষত্র পতন হল চলচ্চিত্র জগতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পার্ক হোটেলের ম্যানেজারকে তলব করল আবগারী বিভাগ । এম ভারত নিউজ

পার্ক হোটল কান্ডে এবার নয়া মোড়। হস্তক্ষেপ করল অবগারী বিভাগ। হোটেলের ম্যানেজারকে জরুরি তলব করে ডেকে পাঠানো হল আবগারী বিভাগের তরফ থেকে। জানা যাচ্ছে ,ওইদিনের ঘটনার সমস্ত সিসিটিভি ফুটেজ চাওয়া হয়েছে আবগারী বিভাগের তরফ থেকে। মূলত কোন সময় পর্যন্ত সেখানে ড্রিঙ্ক সার্ভ করা হয়ে থাকে ? এবং করোনাকালে সাধারণ মানুষের […]
kolkata_174

You May Like

Subscribe US Now

error: Content Protected