অন্তর্বর্তী জামিন পেলেন মদন মিত্র, ববি হাকিম ও শোভন চট্টোপাধ্যায়। এম ভারত নিউজ

admin

নারদ মামলায় ফের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়ল রাজ্যের তিন জনপ্রিয় রাজনীতিবিদের। মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে হাজিরা দিয়ে কয়েকটি শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিনের মেয়াদ বৃদ্ধির সুযোগ পেলেন মন্ত্রী ফিরহাদ হাকিম, তৃণমূলের বিধায়ক মদন মিত্র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়।

0 0
Read Time:3 Minute, 1 Second

নারদ মামলায় ফের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়ল রাজ্যের তিন জনপ্রিয় রাজনীতিবিদের। মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে হাজিরা দিয়ে কয়েকটি শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিনের মেয়াদ বৃদ্ধির সুযোগ পেলেন মন্ত্রী ফিরহাদ হাকিম, তৃণমূলের বিধায়ক মদন মিত্র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। এদিন আদালতে শোভনের সঙ্গে দেখা মিলেছে তাঁর বিশিষ্ট বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়-এরও। এই মামলায় গত মে মাসে শোভনবাবু আইনি জটিলতায় জড়ানোর পর থেকেই তাঁর সর্বক্ষণের ছায়াসঙ্গী বৈশাখীদেবী। নারদ মামলার পরবর্তী শুনানির তারিখ ২৮ জানুয়ারি।

গত মে মাসের ১৭ তারিখ নারদ মামলায় তৃণমূলের তিন বিধায়ক ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় ও কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে নিজাম প্যালেসে নিয়ে যায় সিবিআই। এরপরেই সেদিন নিজাম প্যালেসে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আইনমন্ত্রী মলয় ঘটক। সেখানে প্রায় টানা ৬ ঘণ্টা ছিলেন মুখ্যমন্ত্রী। দপ্তরের বাইরে দলের কর্মী সমর্থকরা এতই ভিড় করে ফেলে যে সেই ভিড় সামলাতে বাড়তি বাহিনী মোতায়েন করতে হয়। এরপরেই এই ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অভিযোগ তোলে, জনপ্রিয় নেতাদের গ্রেপ্তারির প্রতিবাদে চাপ তৈরি করছে দল। এমনকি সিবিআই আধিকারিকদের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এ নিয়ে হাই কোর্ট থেকে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় সিবিআই। যদিও শেষপর্যন্ত সেসব আইনি জট কাটিয়ে শর্তসাপেক্ষে জামিন পান ৪ নেতা, মন্ত্রী। আজ সেই মামলার হাজিরা দিতেই ব্যাঙ্কশাল আদালতে যান তিন জন। এদিন প্রত্যেকের ২০ হাজার টাকা ব্যক্তিগত বন্ড এবং দেশের বাইরে না বেরনোর শর্তে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছে আদালত। পাশাপাশি এই তদন্তে সহযোগিতা করতেও নির্দেশ দেওয়া হয়েছে ফিরহাদ, মদন ও শোভনকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

যোগীরাজ্যে পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়ে উদ্বোধনে প্রধানমন্ত্রী। এম ভারত নিউজ

আজ অর্থাৎ মঙ্গলবার উদ্বোধন হতে চলেছে বহু অপেক্ষিত ৩৪১ কিলোমিটার দীর্ঘ ‘পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়ে’। দুপুর দে়ড়টায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত দিয়েই জনসাধারণের জন্য উন্মুক্ত হওয়ার কথা এই সড়কপথ। এই সড়কের সবথেকে বড় চমক, বিমানে ওই এক্সপ্রেসওয়ের উপরই নামবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার রাতেই একটি টুইট করে প্রধানমন্ত্রী জানান, ‘আগামীকাল উত্তরপ্রদেশ অগ্রগতির […]

You May Like

Subscribe US Now

error: Content Protected