দিল্লির পর এবার সস্ত্রীক উত্তরবঙ্গে রাজ্যপাল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 31 Second

দিল্লির পর এবার উত্তরবঙ্গ সফরে রাজ্যপাল জগদীপ ধনকর। আগামীকালই বিমানে বাগডোগরা হয়ে সস্ত্রীক তিনি পৌঁছাবেন কার্শিয়াংএ। সেখান থেকেই যাবেন দার্জিলিং। আগামী দিন সাতেক তিনি থাকবেন দার্জিলিংএর রাজভবনেই। সোমবার দুপুরে বাগডোগরায় সাংবাদিক বৈঠক করবেন বলেও জানিয়েছেন তিনি।

রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে একাধিকবার সরব হয়েছেন রাজ্যপাল। বারবার তিনি আন্তঃ এবং অন্ত রাজ্য সফরও করেছেন তিনি। গত সপ্তাহেই দিল্লি সফর করে ফিরেছেন রাজ্যপাল। এরমধ্যেই আবার তিনি ট্যুইট করে জানালেন উত্তরবঙ্গ সফরের কথা। প্রসঙ্গত, এদিনই উত্তরবঙ্গ সফরে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু খারাপ আবহাওয়ার জন্য বাতিল করা হয় সফর, কবে আবার যাবেন তিনি তা নিয়ে অবশ্য জল্পনা রয়েছে এখনও। উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই আলাদা রাজ্যের দাবীতে উত্তপ্ত উত্তরবঙ্গ। এরই মধ্যে রাজ্যপালের উত্তরবঙ্গ সফর যে বিশেষ ভাবে ইঙ্গিতবহ এমনটাই মনে করছেন অনেকেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ব্ল্যাক ফাঙ্গাসের ৩ হাজার নকল ইনজেকশন উদ্ধার । এম ভারত নিউজ

মিউকরমাইকোসিস অর্থাৎ ব্ল্যাক ফাঙ্গাস নিয়ে আতঙ্কে আছেই দেশবাসী, এর মধ্যে ঘটে আরেক চাঞ্চল্যকর ঘটনা। বিক্রি হচ্ছে ব্ল্যাক ফাঙ্গাসের নকল ইনজেকশন। এই অভিযোগে অভিযুক্ত দুই ডাক্তার। আরও ৮ জনকে গ্রেফতার করেন দিল্লি পুলিশ। কোভিড থেকে সেরে ওঠার পর অনেকের মধ্যেই দেখা যাচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস। মাথা, নাক, চোখেরও ক্ষতি করতে পারে ব্ল্যাক […]

Subscribe US Now

error: Content Protected