করোনাবিধি লংঘন করে রাতভর পার্টি চলল পার্ক হোটেলে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

ডেল্টা ভ্যারিয়েন্টকে কাঁধের ওপর বসিয়ে চলছে উইকেন্ড পার্টি ! করোনা সংক্রমণের মাঝেই করোনা বিধিকে উপেক্ষা করে রাতভর পার্টি চলল পার্ক স্ট্রিটের পার্ক হোটেলে। গতকাল রাত্রে উইকেন্ড পার্টি চলে ওই হোটেলে ।গোপন সূত্রে খবর পেয়ে পাঁচতারা হোটেলে হানা দিয়েছিল কলকাতা পুলিশ। জানা যায় তিনজন আইপিএসের তত্ত্বাবধানে প্রায় ৫০ জনের একটি দল তল্লাশি অভিযান চালিয়ে ওই স্থান থেকে প্রায় ৩৭ জন ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন।

জানা যায় এই অভিযান চালিয়ে পুলিশ তরফে বাজেয়াপ্ত করা হয়েছে মার্সিডিজ বেন্স সহ কিছু দামি গাড়ি। গাড়ি গুলি বাজেয়াপ্ত করার সময় সরকারি কাজে বাঁধা দেওয়ার চেষ্টা করেন তাঁরা। যার ফলে ডিজাস্টার ম্যানেজমেন্ট আইন এবং সরকারি আধিকারিকের কাজে অসহযোগিতা এবং বাধা দেওয়ার কারণে তাঁদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয় পুলিশের তরফে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বেশকিছু মোবাইল ,ডিজেবক্স। এছাড়াও এখনও পর্যন্ত পুলিসের হাতে এসেছে গাঁজা, মদ। ইতিমধ্যেই পুলিশের তরফে এবার হোটেলের সেই মুহূর্তের গেস্ট লিস্ট খতিয়ে দেখা হচ্ছে । পাশাপাশি গোপন সূত্রে জানা গেছে শুধু গতকালই নয় ,দীর্ঘদিন ধরেই চলছে এই পার্টি। ইতিমধ্যেই ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে পুলিশের তরফে। পাশাপাশি আজই আদালতে তোলা হবে সমস্ত ধৃতদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

জঙ্গী হামলার পেছনে কারা ? তল্লাশি অভিযান পুলিশের । এম ভারত নিউজ

গত কয়েক দিন ধরেই ,উত্তপ্ত উপত্যকা। বারংবার জঙ্গি হামলার জফলে এবার ,এদের মাথা খুঁজতে তৎপর হল জাতীয় তদন্তকারী সংস্থা । জঙ্গী হামলার পেছনে বিপুল পরিমাণ অর্থের আর্থিক লেনদেনের হোদিশ পেল পুলিশ। আর এবার সেই সূত্র ধরেই, জঙ্গিদের তল্লাশি অভিযানে নামল জাতীয় তদন্তকারী সংস্থা। ইতিমধ্যেই তদন্তকারী সংস্থার শীর্ষ পুলিশের নেতৃত্বে তল্লাশি […]
news_82

You May Like

Subscribe US Now

error: Content Protected