হলদিয়ায় ২৪০০ কোটি টাকার গ্যাসলাইন: ধর্মেন্দ্র প্রধান । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

হলদিয়ায় ১১০০ কোটি টাকার এলপিজি টার্মিনাল ও ২৪০০ কোটি টাকার গ্যাসলাইন করা হবে। রবিবার এমনটাই জানালেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। একগুচ্ছ নতুন প্রকল্পের উদ্বোধনে ফেব্রুয়ারি মাসের ৭ তারিখেই হলদিয়া যাছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওইদিন হলদিয়ায় জনসভাও করবেন প্রধানমন্ত্রী। তার আগে এদিন সভাস্থল পরিদর্শনে যান কেন্দ্রীয় মন্ত্রী। পরে সাংবাদিক বৈঠক করেন। বলেন, উজ্জ্বলা যোজনার আওতায় যাতে নিরবিচ্ছিন্ন পরিষেবা প্রদান করা যাতে সম্ভব হয় সেজন্য ১১০০ কোটি টাকা খরচ করে এলপিজি টার্মিনাল বানানো হয়েছে হলদিয়ায়। সেটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।এছাড়াও আত্মনির্ভর ভারতের লক্ষ্যে লুব্রিকেন্ট বেস অয়েল বানানোর জন্য হলদিয়া পেট্রোকেমিক্যালে ১০০০ কোটি টাকার বেশি ব্যয়ে গড়ে উঠেছে কারখানা। তার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।

এমনকি মিনিস্ট্রি অফ রোড ট্রান্সপোর্টের আওতায় একটি রাস্তা গড়ে তোলা হবে। ২৪০০ কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রী উর্যা গঙ্গা যোজনার আওতায় পাইপলাইনের মাধ্যমে গ্যাসের সরবরাহ করা হবে। সেই প্রকল্পেরও উদ্বোধন করবেন মোদি।

এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, হলদিয়ার বিজেপি নেত্রী তাপসী মণ্ডল ও তমলুক সাংগঠনিক জেলার জেলা বিজেপির সভাপতির নবারুণ নায়েক সহ একাধিক নেতৃত্ব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পিসি ভাইপোর সরকারকে বিদায় দেওয়ার সময় এসেছে : শাহ । এম ভারত নিউজ

কর্মসূচি মতই রবিবার হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে জনসভা করল বিজেপি। তবে স্বরাষ্ট্র মন্ত্রীর বদলে সভায় উপস্থিত হন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শাহ আসতে পারবেন না জেনেই তাঁর পাঠানো বিশেষ বিমানে করে দিল্লি উড়ে যান রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী, প্রবীর ঘোষাল সহ রুদ্রনীল ঘোষরা। রবিবারের জনসভায় সশরীরে উপস্থিত হন প্রত্যেকেই। […]

Subscribe US Now

error: Content Protected