রাজস্থানে মন্ত্রিসভার শপথগ্রহণ অনুষ্ঠান আগামীকালই ! এম ভারত নিউজ

Mbharatuser

অবশেষে বহুপ্রতীক্ষিত মন্ত্রিসভায় রদবদল হতে চলেছে রাজস্থানে। জানা যাচ্ছে তাঁর আগেই সমস্ত মন্ত্রীদের পদত্যাগের পত্র গ্রহণ করেছেন সেই রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। জানা যাচ্ছে আগামীকালই রাজভবনে নতুন মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠান হতে পারে।

0 0
Read Time:2 Minute, 26 Second

অবশেষে বহুপ্রতীক্ষিত মন্ত্রিসভায় রদবদল হতে চলেছে রাজস্থানে। জানা যাচ্ছে তাঁর আগেই সমস্ত মন্ত্রীদের পদত্যাগের পত্র গ্রহণ করেছেন সেই রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। জানা যাচ্ছে আগামীকালই রাজভবনে নতুন মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠান হতে পারে। দিল্লিতে কংগ্রেস নেতা শচীন পাইলট এবং সিনিয়র নেতাদের মধ্যে কয়েক দফা বৈঠকের পরই এই মন্ত্রিসভা রদবদলের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ইতিমধ্যেই রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধী সহ দলীয় নেতাদের সঙ্গে দেখা করেছেন। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের সমর্থকদের মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে । এছাড়াও গেহলটকে রাজস্থানের বাইরেও দলে বড় ভূমিকা দেওয়া হতে পারে।

প্রসঙ্গত উল্লেখ্য মন্ত্রিসভায় রদবদলের মাধ্যমেই, কিছু প্রাক্তন বিএসপি বিধায়কদেরও অন্তর্ভুক্ত করবেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী। যারা ইতিমধ্যেই রাজস্থান কংগ্রেসের সঙ্গে একীভূত হয়ে প্রায় দুশো সদস্যের একটি হাউজ তৈরি করেছেন তাদের সকলকেই এই মন্ত্রিসভায় অংশ হিসেবে বেছে নেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। রাজস্থান মন্ত্রিসভায় বর্তমানে ২১ জন মন্ত্রী রয়েছে এবং আরও নয়জনের জন্য জায়গা রয়েছে।মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ তিন মন্ত্রী আগের দিন পদত্যাগের প্রস্তাব দিয়েছিলেন। তাঁরা কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধীকে চিঠি দিয়ে, তাঁদের পদ থেকে সরে দাঁড়ানোর প্রস্তাব দিয়েছিলেন। ইতিমধ্যে তাঁদের সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এসএসসি-তে স্বচ্ছ ভাবে নিয়োগের দাবি সুকান্ত মজুমদারের। এম ভারত নিউজ

এবার স্কুল সার্ভিস কমিশন (এসএসসি)-এ দ্রুত এবং স্বচ্ছ ভাবে নিয়োগের দাবিতে আন্দো

You May Like

Subscribe US Now

error: Content Protected