ইউরো সেরার শিরোপা কার হাতে উঠবে ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 43 Second

ভারতীয় টাইম অনুযায়ী আজ ঠিক রাত ১২:৩০ মিনিটে শুরু হতে চলেছে ইউরো কাপের ফাইনাল ম্যাচ । ম্যাচটি অনুষ্ঠিত হবে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে।আজ ম্যাচ শুরুর আগে থেকেই স্টেডিয়ামের এর বাইরে রয়েছে টান টান উত্তেজনা। ইংল্যান্ড ১৯৬৬ সালে শেষবারের মতো বিশ্বকাপ জিতেছিল। কেটে গেছে ৫৫ বছর , এতদিন পর্যন্ত কোন ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠতে পারেনি। তাই ২০২০-র এই ইউরোপীয় ফুটবল টুর্নামেন্ট ইংল্যান্ডের কাছে একটি সুযোগের হাতছানি ।

ইতালিও শেষবারের মতো ১৯৬৮ সালে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে দ্বিতীয়বারের মত জয় লাভ করেছিল। আফসোস একটাই, ১৯৬৮ সালের পর দশবার বড় টুর্নামেন্টের ফাইনালে উঠলেও ইতালি শেষ পর্যন্ত একটি ম্যাচেও জয় ছিনিয়ে আনতে পারেনি। তাই এবারের ২০২০ ইউরো কাপ ফাইনাল দু’দেশের কাছেই খুবই গুরুত্বপূর্ণ। ইউরো কাপ ফাইনালে দুই দেশের ফুটবলপ্রেমীরা হ্যারি কেন ও চেলিনির সেরা পারফরম্যান্সের দিকে তাকিয়ে আছে। এখন এই ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ইউরোপ সেরার শিরোপা কার হাতে উঠবে ? সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

১৭ বছরেই গ্র্যান্ড স্ল্যাম জয় প্রবাসী বাঙালির । এম ভারত নিউজ

মাত্র ১৭ বছর বয়সেই উইলম্বডনে টেনিস প্রতিযোগিতায় অংশগ্রহণ করে গ্র্যান্ড স্ল্যাম জয়ের ইতিহাস তৈরি করেছে প্রবাসী বাঙালি সমীর বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে ছোটবেলা থেকেই সমীরের টেনিসের প্রতি ঝোঁক ছিল অত্যাধিক। সমীরের বাবা এবং মা দুজনেই ভারতীয়। কাজের সূত্রে তারা এখন আমেরিকার বাসিন্দা। সমীর বর্তমানে কলম্বিয়া ইউনিভার্সিটিতে অর্থনীতিবিদ্যা নিয়ে পড়াশোনা করছে। সম্প্রতি […]
sports_100

Subscribe US Now

error: Content Protected