দু’দিনেই ১০০ কোটি, এখনও বাঁধ ভাঙছে ‘KGF 2’ । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 32 Second

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘KGF 2’ । আর মুক্তি পাওয়া মাত্রই বক্স অফিসে রিতিমত ঝড় বইয়ে দিয়েছে এই ছবি । দক্ষিণী সুপারস্টার যশ অভিনীত এই ছবি প্রথম দুদিনেই কামিয়ে ফেলেছে ১০০ কোটি টাকা । তামিল, তেলুগু, কন্নড় এবং হিন্দি সহ বহু ভাষায় এখনও পর্দা কাঁপাচ্ছে কেজিএফ ২ । প্রথমদিন ‘কেজিএফ টু’-এর শুধু মাত্র হিন্দি ভার্সনের বক্স অফিস কালেকশন ছিল ৫৩.৯৫ কোটি টাকা এবং দ্বিতীয় দিন ৪৬.৭৯ কোটি টাকা । দুদিনে এই ছবি মোট ব্যবসা করে ১০০.৭৪ কোটি টাকার । এর আগে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘আরআরআর’ রেকর্ড ভেঙেছিল ‘বাহুবলী ২’-এর । এমনকি বলিউডের ‘গঙ্গুবাই’ও যথেষ্ট উত্তেজনা তৈরী করেছিল দর্শকদের মনে । তবে ‘কেজিএফ’-এর উল্লাস যেন বাঁধ ভাঙা । প্রশান্ত নীল পরিচালিত এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন যশ, রয়েছেন সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন এবং শ্রীনিধি শেট্টির মত অভিনেতা-অভিনেত্রীরা । প্রথম ছবির ব্যাপক সাফল্যের পর সিক্যুয়েলকে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।

দ্বিতীয় এই পার্টে খলনায়ক অধীরার চরিত্রে দেখা যাচ্ছে বলিউড তারকা সঞ্জয় দত্তকে। ভারতের কাল্পনিক প্রধানমন্ত্রী রমিকা সেনের চরিত্রে রয়েছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন । নতুন ছবিতে কেজিএফ অর্থাৎ কোলার গোল্ড ফিল্ডের ত্রাতা হিসেবে তুলে ধরা হয়েছে রকিকে। গরুড়াকে হত্যার পর কোলার গোল্ড ফিল্ডের হিরো হয়ে ওঠে সে । এবার রকির টক্কর অধীরার সঙ্গে । গত ১৪ এপ্রিল এই ছবি মুক্তি পেয়েছে হলে । তারপর থেকে এখনও পর্যন্ত প্রায় সবক’টি হলেই হাউস ফুল । হলের সামনে রিতিমত জনসমুদ্র । কেজিএফ-এর পাশাপাশি যশ-ক্রেজও যেন বাঁধ ভেঙেছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শুরু হয়ে গেল বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন । এম ভারত নিউজ

আজ থেকেই শুরু হয়ে গেল বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন । আগামীকাল অর্থাৎ ২১ এপ্রিল পর্যন্ত চলবে এই সম্মেলন । নিউটাউন বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে চলছে এই অনুষ্ঠান । এবারের সম্মেলনে সর্ববৃহৎ প্রতিনিধি দল পাঠাচ্ছে ব্রিটেন করোনা আবহে বাংলায় প্রথম এই ধরনের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার ফলে বহু শিল্পপতির আকর্ষণের কেন্দ্রবিন্দুতেই রয়েছে বাংলা । […]

Subscribe US Now

error: Content Protected