১৫ হাজার চেক বাউন্স রাম মন্দির ফান্ডে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 14 Second

অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্ট রায় দেওয়ার পরেই জোরকদমে শুরু হয়েছে রাম মন্দির নির্মাণের কাজ। এই মন্দির তৈরীর জন্য বিপুল পরিমাণ অর্থ দেশের জনগনের কাছ থেকেই সংগ্রহ করা হচ্ছে। সেই বিপুল টাকার মধ্যেই বিশ্ব হিন্দু পরিষদ দ্বারা সংগৃহীত প্রায় ২২কোটি টাকার ১৫হাজার চেক বাউন্স হল রাম মন্দির ফান্ডে।

শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের একটি অডিট রিপোর্টে বলা হয়েছে যে, সংশ্লিষ্ট অ্যাকাউন্টে টাকা কম থাকার কারণ এবং অন্যান্য প্রযুক্তিগত সমস্যার কারণে ওই চেক গুলো বাউন্স হয়েছে।

চলতি বছরে মকরসংক্রান্তির পর থেকেই রাম মন্দির তৈরীর জন্য অর্থ সংগ্রহ করতে শুরু করে বিশ্ব হিন্দু পরিষদ। সংগ্রহ প্রায় ৫ হাজার কোটি টাকারও বেশি। শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের সদস্য অনিল মিশ্র বলেন, “প্রযুক্তিগত সমস্যার সমাধানের জন্য ব্যাঙ্ক কাজ করছে আর আমরা আবারও মানুষকে দান করার জন্য আবেদন করব।” তিনি এ’ও জানান যে ওই বাউন্স হওয়া চেকগুলির সিংহভাগই সংগৃহীত হয়েছিল অযোধ্যা এলাকা থেকেই।

বিশ্ব হিন্দু পরিষদ গত ১৫ই জানুয়ারি থেকে ১৭ই ফেব্রুয়ারি অবধি রাম মন্দির তৈরির জন্য চাঁদা আদায়ের অভিযান চালায়। মোট ৫হাজার কোটি টাকারও বেশি টাকা সংগ্রহ করা হয়েছিল বলেই হিন্দু পরিষদ সূত্রে খবর। যদিও সমস্ত টাকার হিসেব নিকেশ এখনো সম্পুর্ণ করা সম্ভব হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোণায় মৃত স্বামী, দুই সন্তান রেখে আত্মঘাতী স্ত্রী । এম ভারত নিউজ

করোণায় মৃত্যু হয়েছে স্বামীর। এই খবর পাওয়া মাত্রই জলে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেই শোক বিহ্বল স্ত্রী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নান্দের জেলার।কিছুদিন আগে করোণা আক্রান্ত হয়ে একটি সরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বছর চল্লিশের ওই শ্রমিক। তেলেঙ্গানা থেকে কাজের খোঁজে নান্দের শহর থেকে ৪০ কিমি দূরে অবস্থিত লোহা নামক জায়গায় […]

Subscribe US Now

error: Content Protected