করোনা আক্রান্ত অভিনেত্রী অনামিকা সাহা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 46 Second

শারীরিক অবস্থা ক্রমেই অবনতির দিকে, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী অনামিকা সাহা । গত এক সপ্তাহ ধরেই বাঙ্গুর হাসপাতালে ভর্তি আছেন তিনি। নানান রকম শারীরিক জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, যদিও পরবর্তীতে তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় হাসপাতালে রাখা হয় তাঁকে। বর্তমানে অক্সিজেনের মাত্রা বেশ খানিকটা কমে গেছে ফলে অবস্থা আর আরও জটিল হচ্ছে। বর্তমানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। প্রতি মিনিটে তাঁকে ১৫ লিটার করে অক্সিজেন দিতে হচ্ছে। স্বাভাবিক ভাবে নিঃশ্বাস নিতে পারছেন না তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগে শাসক দলের হয়ে প্রচার করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে পাশাপাশি কিছুদিন আগেই মুখ্যমন্ত্রীর হয়ে নন্দীগ্রামের প্রচারে অংশ নিয়েছিলেন তিনি।দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। শারীরিক অবস্থার অবনতির জন্য তাঁকে হাসপাতালে ভরতি করতে হচ্ছে, সে খবরও জানান অনামিকা।

তাঁর কর্মজীবন নিয়ে কথা বললে বর্তমানে তিনি “হয়তো তোমারই জন্য” নামে একটি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।পাশাপাশি কিছুদিন আগে “আলো ছায়া” ধারাবাহিকে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। ৯০এর দশক থেকে শুরু করে আজ পর্যন্ত বেশ কিছু কমার্শিয়াল মুভিতে তাঁকে জাদরেল শাশুড়ি মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে ।এমনকি বাঙালি সমাজ তাঁকে সেই হিসেবেই কল্পনা করে আসছে । তাঁর এই অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে অভিনেত্রীর এইরূপ অসুস্থতার খবর শোনা মাত্র চিন্তায় ভেঙে পড়েছেন তাঁর অনুগামীরা। সকলেই এই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের অক্সিজেনের অভাবে ৮ করোনা রোগীর মৃত্যু । এম ভারত নিউজ

দেশজুড়ে করোনার দাপট, বেশ কয়েকটি রাজ্যে অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে| কিন্তু এহেন সঙ্কটজনক পরিস্থিতিতেও যোগী সরকার অক্সিজেন সঙ্কট নিয়ে কোনোরকম অভিযোগ করেনি|কিন্তু এবার সেই যোগী সরকারের রাজ্যেই অক্সিজেনের অভাবে মারা গেলেন ৮ কোভিড রোগী।যদিও উত্তরপ্রদেশের অবস্থা দেখে মনে করা হচ্ছে, দিল্লির পরে যোগীরাজ্যই দেশের পরবর্তী কোভিড হটস্পট হতে চলেছে।অক্সিজেনের অভাবে […]

Subscribe US Now

error: Content Protected