সতীশ কৌশিকের মৃত্যুতে নয়া মোড়! কি বলছে পুলিশ? এম ভারত নিউজ

Mbharatuser

বুধবার দিল্লিতে বন্ধুদের সঙ্গে হোলির উৎসব পালনে হাজির ছিলেন সতীশ কৌশিক

0 0
Read Time:3 Minute, 14 Second

বলিউড অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিকের মৃত্যুতে নতুন মোড়। দিল্লি পুলিশ এই বলি তারকার মৃত্যুর মামলায় তদন্তে নেমে দিল্লির এক ফার্ম হাউজ থেকে কিছু ওষুধ উদ্ধার করেছে। যেখানে মারা যাওয়ার আগে পার্টি করেছিলেন প্রয়াত অভিনেতা। সূত্রের খবর, দিল্লির এক শিল্পপতির ফার্মহাউজে পার্টির আয়োজন করা হয়েছিল। পুলিশ অতিথি তালিকা পরীক্ষা করছে। অনুষ্ঠানে একজন শিল্পপতিও জড়িত ছিলেন যিনি একটি মামলায় ওয়ান্টেড বলেই জানা যাচ্ছে।

দিল্লি পুলিশের অপরাধ দমন শাখা ইতিমধ্যেই দিল্লির ওই ফার্ম হাউজে তল্লাশি চালিয়েছে। যেখানে পার্টির আয়োজন করা হয়েছিল আর সেখান থেকেই সন্দেহজনক ওষুধ উদ্ধার হয়েছে। সন্দেহের তালিকার রয়েছে নিমন্ত্রিতদের তালিকাও। আপাতত দিল্লি পুলিশ মৃত্যুর আসল কারণ জানার চেষ্টা করছে।

বুধবার দিল্লিতে বন্ধুদের সঙ্গে হোলির উৎসব পালনে হাজির ছিলেন সতীশ কৌশিক। বিজবাসনের ফার্ম হাউজে পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানেই অসুস্থবোধ করেন তিনি। এরপর গুরুগ্রামের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। ৬৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বর্ষীয়ান অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকের।

সূত্রের খবর, সেই ফার্ম হাউসের মালিক একজন ওয়ান্টেড ক্রিমিনাল। ধর্ষণের মামলাও রয়েছে তাঁর বিরুদ্ধে। তাঁর স্ত্রী এফআইআর দায়ের করেছিলেন। সেই ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব ছিল সতীশের। মূলত দুবাইতে বাস তাঁর। কিন্তু হোলির জন্য নিজের ফার্মহাউজে পার্টির আয়োজন করেছিলেন ব্যবসায়ী। সেখানেই কিছু নিষিদ্ধ ওষুধ পাওয়া গিয়েছিল। আগামী ১৫ দিনের মধ্যে পুলিশ সতীশের রক্তের ও হার্টের রিপোর্ট পেয়ে যাবে। যা তদন্তে সাহায্য করবে।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিধানসভায় কুরুচিকর মন্তব্য শুভেন্দুর, নালিশ পার্থর। এম ভারত নিউজ

উল্লেখ্য, শুক্রবার শুভেন্দু অধিকারী ও পার্থ ভৌমিকের বাকযুদ্ধে উত্তপ্ত হয়ে ওঠে বিধানসভা

Subscribe US Now

error: Content Protected