ব্যবসায়ীকে অপহরণে গ্রেফতার তিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 22 Second

প্রবাসী ভারতীয় দুবাইয়ের ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে গ্রেফতার তিন। বুধবার রাতে সিটি সেন্টার টু-এর পিছন থেকে এই ব্যবসায়ীকে অপহরণ করা হয় বলে অভিযোগ। এমনকি ওই ব্যবসায়ী ফোন থেকেই পরিবারের লোককে ফোন করে মুক্তিপণ হিসেবে চার কয়েক লক্ষ টাকা চাওয়া হয়, না দিলে প্রাণনাশের হুমকি দেয় অপহরণকারীরা। তবে যখন ওই ব্যক্তিকে অপহরণ করা হচ্ছিল সেসময় দু’জনকে ধরে ফেলে পুলিশ। কিন্তু ব্যবসায়ী নিয়ে নারায়ণপুর এলাকায় চম্পট দেয় অপর অপহরণকারী। তদন্তে নেমে ইকোপার্ক থানার পুলিশ তাকেও ধরে ফেলে। সেইসঙ্গে উদ্ধার করা হয় অপহৃত ব্যবসায়ীকেও।

অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণসহ একাধিক ধারায় মামলা রুজু করেছে ইকোপার্ক থানার পুলিশ। একইসঙ্গে পুলিশ অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, ওই ব্যবসায়ীর সঙ্গে তাদের পূর্ব পরিচিত। তবে ব্যবসায়িক লেনদেন আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বাড়ি ফিরলেন 'মহারাজ' । এম ভারত নিউজ

অবশেষে বাড়ি ফিরলেন ‘দাদা’ । হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় । গতকালই তাঁর বাড়ি ফেরার কথা ছিল কিন্তু উডল্যান্ড হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল, তিনি নিজেই নাকি আরও একদিন বিশ্রাম নিতে চান । পরে যদিও জানা গেছে তাঁর কয়েকটি শারীরিক পরিমাপের উপর নজর […]

You May Like

Subscribe US Now

error: Content Protected