বিধানসভা ভোটের আগে উদ্বেগ বাড়ল মুর্শিদাবাদে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ: মুর্শিদাবাদে বিধানসভা নির্বাচনের প্রাক্কালে সাগরদীঘি থানার পুলিশের সক্রিয় ভূমিকায় আগ্নেয়াস্ত্র সহ ধরা পড়ল এক ব্যক্তি। ভোটের ঠিক আগে এরকম ঘটনা ঘটায় উদ্বেগ বাড়ল স্থানীয় পুলিশের।

আগ্নেয়াস্ত্রসহ ধৃত ওই ব্যাক্তির নাম সুরাজ সেখ, বয়স ২৫। তার বাড়ি বহরমপুরের নিয়াল্লিশপাড়ার মুন্ডায়পাড়া এলাকায় বলে সূত্র মারফত জানা গিয়েছে। গতকাল বিকেলের দিকে গোপনসুত্রে খবর পেয়ে সাগরদীঘি থানার পুলিশ আগ্নেয়াস্ত্রসহ আটক করে সুরাজ সেখকে। অস্ত্র হাতবদলের জন্য সাগরদীঘি এলাকায় এসেছিল সে।

ধৃত ওই ব্যাক্তির কাছ থেকে তিনটি দেশি পাইপগান ও চার রাউন্ড গুলি পাওয়া যায়। ধৃত ওই ব্যাক্তিকে জঙ্গিপুর মহকুমা আদালতে নিয়ে যাওয়া হলে তাকে পাঁচ দিনের পুলিশি হেফাজত দেওয়া হয়।

তবে বিধানসভা ভোটের কয়েক সপ্তাহ আগে সাগরদীঘি থানা এলাকা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়ায় সংশ্লিষ্ট ওই থানার পুলিশমহলের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। এমনিতেই ভোটের আগে এই জেলার রাজনীতির উত্তাপ যথেষ্ট বেশি। ফলে কোথায় আগ্নেয়াস্ত্র নিয়ে যাওয়া হচ্ছিল, কীভাবে তা নিয়ে আসা হয়েছিল, এই সব যাবতীয় বিষয় খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে সাগরদীঘি থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিতর্কে জড়ালেন অভিনেত্রী মহিমা চৌধুরী । এম ভারত নিউজ

তৃণমূলের পর এবার বিজেপির হয়ে প্রচারে বেরোলেন অভিনেত্রী মহিমা চৌধুরী। এখান থেকে শুরু বিতর্কের। কারণ কিছুদিন আগে গত ৫ এপ্রিল কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের হয়ে কামারহাটি বিধানসভা কেন্দ্রে প্রচার করতে দেখা গিয়েছিল মহিমা চৌধুরীকে। এদিকে সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আজ সকালে বিধাননগরের বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তের হয়ে নির্বাচনী প্রচার […]

Subscribe US Now

error: Content Protected