মাত্র ১ দিনে ১০০০০ করোনা আক্রান্ত ইসরাইলে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

ফের ভয়াবহ বিপত্তি ইসরাইলে। জানা যাচ্ছে, গত জানুয়ারি মাস থেকে এই প্রথম একদিনে প্রায় ১০০০০ নতুন করোনা আক্রান্তের অ্যাক্টিভ কেস সামনে এসেছে। সমীক্ষা বলছে ,গত সপ্তাহের করোনা আক্রান্তের সংখ্যার থেকে এই সপ্তাহে আক্রান্তের সংখ্যা এক লাফে অনেকটা বেড়ে গিয়েছে। যা স্বভাবতই চিন্তায় ফেলেছে ইসরাইলের স্বাস্থ্য মন্ত্রককে। যদিও বর্তমানে সেদেশে করোনা পরীক্ষার পরিমাণও বৃদ্ধি করা হয়েছে। সম্ভাব্য সেই কারণেই অতিরিক্ত অ্যাক্টিভ কেস সামনে আসছে। স্বাস্থ্যমন্ত্রকের তরফে প্রকাশিত তথ্যে জানা যাচ্ছে, গত ২৪ ঘন্টায় সেদেশে করোনা পরীক্ষা করা হয়েছে, ১৫৩০০০ টি। যার মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৬.৬৩ শতাংশ মানুষ। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১২ জনের। এছাড়াও সংকটজনক অবস্থায় রয়েছে ৬৭৮ জন মানুষ।

প্রসঙ্গত উল্লেখ্য, স্বাস্থ্যমন্ত্রকের তরফে এও জানানো হয়েছে, সর্বোচ্চ সংক্রমিত হয়েছে নয় বছর পর্যন্ত শিশুরা। করোনা সংক্রমনের এই ভয়াবহতা স্বভাবতই চিন্তায় ফেলেছে সকলকে। বর্তমানে শিশুদের জন্য প্রয়োজনীয় ভ্যাকসিন উপলব্ধ নেই। সেক্ষেত্রে শিশুদের প্রাণের ঝুঁকি বেশ খানিকটা বেড়ে গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, জুলাইয়ের শেষের দিকেই করোনা ভ্যাকসিনের তৃতীয় ডোজকে স্বীকৃতি দিয়েছিল এই দেশ। জানা যায়, বিশ্বের প্রথম দেশ হিসেবেই এই স্বীকৃতি দেয় তারা। এছাড়াও ইতিমধ্যেই সে দেশের মোট জনগণের ১৭ শতাংশ মানুষ টিকা গ্রহণ করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৩১ আগস্টেই দেশ ছাড়তে হবে মার্কিন সেনাকে, তালিবান । এম ভারত নিউজ

সাংবাদিক বৈঠকে আমেরিকা তথা বিশ্বের সর্বোচ্চ শক্তিশালী রাষ্ট্রকে হুঁশিয়ারি দিল তালিবানরা। জানা যাচ্ছে আগামী ৩১ আগস্টেই দেশ ছাড়তে হবে মার্কিন সেনাদের, এমনটাই হুঁশিয়ারি দিল তালিবানি জঙ্গি গোষ্ঠী । এছাড়াও আফগানিস্থানে উপস্থিত মার্কিন সেনাদের হুঁশিয়ারি দিয়ে জানানো হয়েছে, সেখানে থেকে সেখানকার নাগরিকদেরই দেশ ছাড়ার ব্যাপারে উৎসাহিত করা যাবে না । পঞ্জশিরকেও […]
news_971

Subscribe US Now

error: Content Protected