কলকাতা মেট্রোতে সংযোজন নতুন স্টেশনের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

ভারতের সবথেকে প্রাচীন মেট্রোরেল পরিষেবা কে অনেকদিন ধরেই ঢেলে সাজানোর পরিকল্পনা চলছে। এবার আরও একটা খুশির খবর। বিমানবন্দর থেকে নিউ ব্যারাকপুর পর্যন্ত ৪ টি স্টেশন তৈরির কাজ চলছে। মেট্রো স্টেশন গুলির নক্সা,ডাবল ও মাল্টিপল লাইনের চিত্র সংক্রান্ত খসরা প্রকাশ করেছে রেল কতৃপক্ষ। লাইনের আশপাশের বাড়ি নির্মাণের ক্ষেত্রে কিছু নির্দেশিকা জারি করেছে কতৃপক্ষ। এতদিন ধরে যে কাজ বন্ধ ছিল সেটি ত্বরান্বিত করার ব্যবস্থা জোরকদমে চালু হয়েছে। আধিকারিকরা জানিয়েছেন খুব শীঘ্রই সমস্ত কাজ সম্পন্ন হবে, যার ফলে উপকৃত হবেন উত্তর ২৪ পরগনার সিংহভাগ যাত্রীরা।

কয়েকদিন আগেই পার্কস্ট্রিট থেকে মাঝেরহাট পর্যন্ত মেট্রো চালু করার প্রস্তাব দেওয়া হয়েছিল। এবার উত্তরেও আনন্দের খবর শোনালেন আধিকারিকরা। উল্লেখ্য এই বছরের শেষ দিক থেকেই শিয়ালদহ শাখা থেকে ইস্ট ওয়েস্ট মেট্রোর শিলান্যাস হবে। সেক্ষেত্রে শহরতলীর যাত্রীরাও এর সুবিধা ভোগ করতে পারবেন। ১৯৮৪ সালে শুরু হওয়া কলকাতা মেট্রো রেল আজও ঐতিহ্য আর ইতিহাসকে বহন করে নিয়ে চলেছে। তারপরেই চালু হয়েছে মুম্বাই,দিল্লি,চেন্নাই,সিটি গুলির মেট্রো পরিষেবা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউটে একাধিক শূন্য পদে নিয়োগ । এম ভারত নিউজ

কলকাতার সবথেকে বড় ক্যান্সার হাসপাতাল চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউটে কয়েকটি পদের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আপনার যোগ্যতার ভিত্তিতে আবেদন করতে পারেন, আগামী ১৮ সেপ্টেম্বরের মধ্যে। হাসপাতালে ৫ টি পদে আবেদনপত্র জমা নেওয়া হচ্ছে। মেডিক্যাল ফিজিসিস্ট বা রেডিও থেরাপি: ৩ টি শূন্যপদ রয়েছে। আবেদনকারীর বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর। প্রার্থীকে […]
News_1252

Subscribe US Now

error: Content Protected