কৃষি বিল নিয়ে কটাক্ষ বিজেপি নেতা জয় ব্যানার্জি। এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 8 Second

কৃষি বিল নিয়ে বর্তমান শাসক দলের কর্মীদের কটাক্ষ করলেন বিজেপি নেতা জয় ব্যানার্জি, শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া পূর্ব বিধানসভার কোলাঘাটের পয়াগ থেকে দেউলিয়া পূলশিটা পোস্ট অফিস পর্যন্ত কৃষি আইনের সমর্থনে মিছিল করল তমলুক সাংগঠনিক জেলা বিজেপি নেতৃত্ব, এই দিন এই দলীয় কর্মসূচিতে যোগ দিতে আসেন বিজেপি নেতা তথা অভিনেতা জয় ব্যানার্জি , অন্যদিকে উত্তরপ্রদেশের নারকীয় ঘটনার সম্বন্ধে তিনি বলেন যোগী সরকার নিশ্চিত ভাবে দোষীদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দেবে, এখন এই পরিস্থিতিতে ওই পরিবার খুব মর্মাহত সেই কারণে যাতে কোনো রাজনৈতিক কর্মী গিয়ে “চুলকে ঘা করা” অর্থাৎ কাটা ঘায়ে নুনের ছিটা না প্রয়োগ করতে পারে এই সম্বন্ধেও তিনি মন্তব্য করলেন ।

পাশাপাশি বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন তৃণমূলের এখন বেশি করে ঘুমের ঔষধ কিনে বাড়িতে রাখা উচিত কারণ যে ভাবে এই কৃষি আইন সমর্থন করছে কৃষকরা তাতে আগামী দিনে এই কথা ভেবে ঘুম আসবেনা তৃণমূল নেতৃত্বের, এমনই মন্তব্য করেন জয় ব্যানার্জি,এই দিন কৃষি আইন এর সমর্থনে হাতে কৃষকের নানান জিনিসপত্র নিয়ে মিছিলের মাধ্যমে কৃষি আইন এর সমর্থনে মিছিল করল বিজেপি নেতৃত্ব, এছাড়াও উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুল নায়েক, পুলক কান্তি গুড়িয়া সহ একাধিক বিজেপি নেতৃত্ব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

হাথরাস কাণ্ডের প্রতিবাদে নামছেন শনিবার কলকাতায় তৃণমূল নেত্রী। এম ভারত নিউজ

উত্তরপ্রদেশের হাথরাসে এক দলিত তরুণীর গণধর্ষণ ও মৃত্যুর ঘটনায় উত্তাল দেশ। হাথরাস কাণ্ডের প্রতিবাদে পথে নামছেন মমতা, শনিবার বিকেলে কলকাতায় মিছিল তৃণমূল নেত্রীর। শুক্রবার তৃণমূলের প্রতিনিধি দলকে পাঠানো হয় হাথরাসে।  সেখানে মোতায়েন ছিল বিশাল পুলিশবাহিনী। তৃণমূল প্রতিনিধিরা পুলিশকে জানান, তাঁরা শুধুমাত্র নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে ও তাঁদের সমবেদনা জানাতে […]

Subscribe US Now

error: Content Protected