যুক্ত মোর্চার প্রার্থী সমর্থনে পুরুলিয়ায় অধীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 22 Second

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়া : পুরুলিয়ার বাঘমুন্ডি বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত জাতীয় কংগ্রেস প্রার্থী নেপাল মাহাতোর সমর্থনে বাঘমুন্ডিতে এলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। বঙ্গ নির্বাচন 2021 এর জোরদার প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতিমধ্যেই । বুধবার দুপুরে বাঘমুন্ডির ছাতাটাঁড় ময়দানে অধীর রঞ্জন চৌধুরীর হেলিকপ্টার নামে। সেখান থেকে তিনি বাঘমুন্ডির লিংক রোড পৌঁছান। এবং লিংক রোড থেকে বাঘমুন্ডি হাই স্কুল পর্যন্ত তিনি হুড খোলা গাড়িতে একটি বিশাল রোড শো করেন। রোড শোতে মানুষের বিশাল জনসমুদ্র দেখা যায়।

তারপর বাঘমুন্ডি হাই স্কুল ময়দানে মাঠ ভর্তি জনমানুষের ভিড়ে একটি জনসভায় বক্তব্য রাখেন অধীর বাবু। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, তৃণমূল ঘরের টাকা থেকে চুরি করে বিভিন্ন জিনিস চুরি করে সাধারণ মানুষকে ঠকাচ্ছেন। কংগ্রেস ক্ষমতায় এলে নিশ্চিত থাকবে রাজ্য। দশ বছর যারা পারেনি, তারা দশ হাজার বছরও পারবে না। ভোট এলো বলে লোভ দেখাচ্ছে। যদি জয়লাভ করেন এবারে কংগ্রেস তাহলে পুরুলিয়ার ছৌ এর জন্য বিশ্বের প্রথম এই বিধানসভাতে ছৌ একাডেমি তৈরী হবে।

এছাড়াও বিজেপি ও তৃণমূলকে বিভিন্নভাবে তোপ দাগেন তিনি। তিনি বিধানসভার সকল জনগনকে নেপাল বাবুকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান। মঞ্চে আরও নেতা মন্ত্রীরা বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল ও আজসুর সুদেশ মাহাতোকে নানারকম কটাক্ষ করেন। এবং জাতীয় কংগ্রেসের নানান উন্নয়নমূলক কাজের কথা মানুষকে শোনান। জনসভা চলাকালীন বাঘমুন্ডি ব্লক কংগ্রেসের ব্লক সভাপতি কাঞ্চন বরণ কুমারের হাত ধরে তুন্তুড়ি-সুইসা অঞ্চলের তুন্তুড়ির ৬নম্বর সংসদের তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতি তথা তৃণমূলের একনিষ্ঠ কর্মী বিপদতারণ গোঁরাই তাঁর দল ছেড়ে জাতীয় কংগ্রেসে যোগদান করলেন। এদিনের সভায় উপস্থিত ছিলেন ঝাড়খণ্ডের অর্থমন্ত্রী রামেশ্বর ওরাং, রামগড়ের বিধায়িকা মমতা দেবী, সিপিআইএম -এর ঝালদা এরিয়া কমিটির সম্পাদক তথা জেলা কমিটির সদস্য উজ্জ্বল চট্টোরাজ, বাঘমুন্ডির জাতীয় কংগ্রেসের যুব নেতা পবন মাছুয়ার সহ সংযুক্ত মোর্চার আরও অনেকেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তারা মায়ের কাছে পূজো দিয়ে বেলুড়ে প্রচার শুরু বৈশালীর । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা,হাওড়া বুধবার হাওড়া পৌরসভার ৫৭ নং ওয়ার্ডের বেলুড় এলাকায় তারা মায়ের মন্দিরে পূজো দেওয়ার পাশাপাশি আরতি ও পুরোহিতের কাছ থেকে সৌভাগ্য তিলক কেটে প্রচার কর্মসূচী শুরু করলেন সদর হাওড়ার বালি বিধানসভার বিজেপির হেভিওয়েট প্রার্থী বৈশালী ডালমিয়া। বিধানসভা নির্বাচন ২০২১ এর পারদ এখন ঊর্ধ্বগামী। প্রতিদিনের ঠাসা কর্মসূচি নিয়ে ব্যস্ত প্রতিটি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected