ফের পুরুলিয়ায় চালু হল ট্রেন পরিষেবা । এম ভারত নিউ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া:

করোনার জেরে এত দিন গড়ায়নি ট্রেনের চাকা। যার জেরে কার্যত রুটিরুজিতে টান পড়েছিল পুরুলিয়ার খেটে খাওয়া মানুষের। কবে ট্রেন খুলবে সেই আশায় দিন গুনছিলেন তারা। আজ মঙ্গলবার শুরু হলো ঝাড়গ্রাম ধানবাদ প্যাসেঞ্জার ট্রেনের যাত্রা। চালু হলো দীর্ঘ কয়েকমাস পর। এতদিন যে আশায় পথ চেয়ে বসেছিলেন বাঘমুন্ডি, বলরামপুর হকার, মজদুররা তা পূর্ণ হলো। শুরুর দিনেই ট্রেনের চালককে মিষ্টি মুখ করিয়ে গলায় ফুলের মালা পরিয়ে দেন হকার শ্রমিকরা। তারা জানান, ট্রেন চালু হওয়ায় আমরা খুব খুশি। আমাদের রোজগারের উৎস এই ট্রেন। এবার অবস্থা কিছুটা ফিরবে।

বহু প্রতীক্ষিত দাবি পূরণ হওয়ায় নিত্যযাত্রীরাও বেশ আনন্দিত। ঝাড়গ্রাম ধানবাদ ট্রেন থেকে বহু যাত্রী বাঘমুন্ডি ঝলদা রুটে যাতায়াত করেন। তবে রেল কর্তৃপক্ষ জানাচ্ছে এটি একটি স্পেশাল প্যাসেঞ্জার। বরাভূম স্টেশন ম্যানেজার মনোজ কুমার বলছেন, ট্রেনের সময়সূচী কিছুটা রদবদল হয়েছে। এটি সকাল ৯ টা ২০ মিনিটে ডাউন হিসেবে আসবে ও বিকেল ৫ টা ৪৯ মিনিটে আপ হিসেবে যাবে। তবে এক্ষেত্রে ভাড়া কিছুটা বেশি গুনতে হবে যাত্রীদের। তবে আরও একটি খুশির খবর হলো ১০ ই সেপ্টেম্বর থেকে ফের চালু হবে হাটিয়া টাটা প্যাসেঞ্জার। কয়েকদিন পরে পূর্ব রেল বেশ কয়েকটি স্পেশাল ট্রেনের ঘোষণা করবে বলেও আশ্বস্ত করেন মনোজ বাবু।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা পরিস্থিতিতে পুজোয় একাধিক ঘোষণা রাজ্য সরকারের । এম ভারত নিউজ

সামনেই বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজো। কিন্তু সামনেই কড়া নাড়ছে তৃতীয় ঢেউ। এই পরিস্থিতিতে পুজো কিভাবে সম্ভব সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। আজ রাজ্য সরকারের তরফ থেকে এই বিষয়ে নেতাজি ইনডোর স্টেডিয়ামে একটি বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যসচিব এইচ কে দ্বিবেদী। মমতা বন্দ্যোপাধ্যায় জানান, আগের বছরের […]
News_1222

You May Like

Subscribe US Now

error: Content Protected