কয়েকদিন পর তৃণমূল বহিরাগত হয়ে যাবেঃ দিলীপ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 19 Second

বিজেপির কেন্দ্রীয় নেতাদের যে মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দল বহিরাগত তকমা দিতেন, আজ সেই তৃণমূলকেই কয়েকদিন পর দলটা বহিরাগত হয়ে যাবে বলে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ অর্থাৎ বুধবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে গতকাল বোলপুরে মমতার রোড শো প্রসঙ্গে তিনি বলেন, নিজেরাই নিজেদের ঢাক পেটাচ্ছেন। ওইদিন ব্যারাকপুরে বিজেপি সভা করছে,সেখানেও লক্ষ লক্ষ মানুষ ছিল। এখন আমাদের পেছনে যাচ্ছেন আমরা এজেন্ডা ঠিক করছি উনারা ফলো করছেন।

অমিত শাহের বিভিন্ন সম্প্রদায়ের বাড়িতে মধ্যাহ্নভোজ নিয়ে গতকালও বোলপুরের জনসভা থেকে নাম না করে বিজেপিকে আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তার প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপ বলেন, ওঁনার কষ্ট এইজন্য যে ওঁনাকে কেউ ডাকে না উনি গিয়ে ছিলেন বাঁকুড়ায় ভেবেছিলেন নেমন্তন্ন করে খাওয়াবে ওঁনাকে বিশ্বাসই করে না কেউ। এখন তো নতুন ফান্ডা হয়েছে কার বউ চুরি করে নিয়ে চলে যাবে। সেই ভয়ে কেউ তৃণমূলের লোকেদের বাড়িতে ডাকে না।

বোলপুরের জনসভা থেকে বিজেপিকে বিঁধতে গিয়ে মমতা বলেছিলেন, দলীয় পতাকা বহনের লোক নেই বিজেপির, তাই এজেন্সি দিয়ে দলীয় পতাকা বহন করছে। এরই পাল্টা জবাব দেন রাজ্য সভাপতি। তাঁর মতে, কে এজেন্সি এবং কে নয় সেটা বোঝা যাবে ভারতীয় জনতা পার্টির সঙ্গে পুরো সমাজ আছে হাজার হাজার লক্ষ লক্ষ মানুষ যুবকরা ঝাঁপিয়ে পড়েছে।

মমতার অভিযোগ, টাকা দিয়ে ভোট করতে চাইছে বিজেপি। সেই প্রসঙ্গে দিলীপের প্রশ্ন, যদি ওঁনার সঙ্গে লোক আছে, পুরভোট করছেন না কেন? মমতার দাবি, বিজেপি টাকা দিয়ে বিধায়ক কেনাবেচা করছে, এ প্রসঙ্গে দিলীপবাবু প্রশ্ন, ওঁনার দলে যে সকল বিধায়করা এসেছিলেন তারা কত টাকা নিয়েছিল?

অন্যদিকে, বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীরকে কাঁথি পৌরসভা থেকে সরিয়ে দেওয়া নিয়ে প্রসঙ্গে জানতে চাওয়া হলে দিলীপ ঘোষ বলেন, এখন মমতা বন্দ্যোপাধ্যায় কাউকে বিশ্বাস করতে পারছেন না। তিনি ভাবছেন সবাই বিজিবি হয়ে গেছে, ভেতর থেকে এই করে কোন দলও চলতে পারে না, সরকারও চলতে পারে না। এটা একটা সন্দেহবাতিক অসুখের পর্যায়ে চলে গেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নতুন স্ট্রেনের ভাইরাসের সংক্রমণ এবার কলকাতাতেও । এম ভারত নিউজ

ইতিমধ্যেই কলকাতায় চলে এসেথেকে, দ্বিতীয় স্ট্রেনের ভাইরাস। সূত্রের খবর অনুসারে এই মাসের ২০ তারিখে বিদেশ থেকে আসা এক যুবকের শরীরে পাওয়া গেছে এই দ্বিতীয় স্ট্রেনের ভাইরাস। জানা গেছে তিনি ও ব্রিটেন থেকেই এসেছেন। এয়ারপোর্টে তার টেস্ট করা হলে , কোন রকমের সংক্রমনের হদিস পাওয়া যায়নি তবে পরবর্তীতে তাকে মেডিকেল কলেজের […]

Subscribe US Now

error: Content Protected