দিল্লিতে তলব করা নিয়ে কেন্দ্রকে পাল্টা চিঠি মুখ্যসচিবের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 40 Second

স্বরাষ্ট্রমন্ত্রকের তলবে দিল্লি না যাওয়ার জন্য মন্ত্রককে পাল্টা চিঠি দিলেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব অজয় ভাল্লাকে লেখা ওই চিঠিতে তিনি দিল্লির হাজিরা থেকে অব্যাহতি চেয়েছেন। সেইসঙ্গে তাঁর দাবি, বিষয়টিকে গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখছে রাজ্য সরকার।

প্রসঙ্গত বৃহস্পতিবার ডায়মন্ড হারবার যাওয়ার পথে শিরাকোলে জেপি নাড্ডার কনভয়ে হামলা চালানো হয়। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। অভিযোগ-পাল্টা অভিযোগের পরই ১৪ ডিসেম্বর রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্রকে তলব করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিব অজয় ভাল্লা। এদিন তারই পাল্টা চিঠি দেন আলাপন বন্দ্যোপাধ্যায়।

দিল্লি যাওয়া থেকে অব্যাহতি চাওয়ার পাশাপাশি মুখ্যসচিব লেখেন, বৃহস্পতিবার জেপি নাড্ডার কনভয়ে প্রচুর বাইরের গাড়ি ছিল। একজন জেড শ্রেণির নিরাপত্তাধারীর কনভয়ে যা থাকতে পারে না। কনভয়ে থাকা গাড়ি থেকে নানা রকম অঙ্গভঙ্গী করায় উত্তেজনা ছড়ায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সারদাকাণ্ডে অযাচিত হস্তক্ষেপের আশঙ্কা, সিবিআইকে চিঠি শুভেন্দুর । এম ভারত নিউজ

সারদাকাণ্ডের তদন্তে অযাচিত হস্তক্ষেপ হতে পারে, এই আশঙ্কায় সিবিআইকে চিঠি দিলেন তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী। বুধবার সিবিআইয়ের রিজিওনাল ডিরেক্টর ও কেন্দ্রীয় ডিরেক্টরকে চিঠিতে শুভেন্দু লিখেছেন, ‘সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানতে পেরেছি সারদাকাণ্ডে জেলবন্দি অভিযুক্ত সুদীপ্ত সেন বহু বছর পর হঠাৎ প্রধানমন্ত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছেন। সেখানে সুদীপ্ত সেন অভিযোগ […]

Subscribe US Now

error: Content Protected