অর্থের বিনিময়ে দুয়ারে সরকার প্রকল্পের ফর্ম বিক্রির অভিযোগ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 35 Second

প্রায় রোজই খবরের শিরোনামে তৃণমূল সরকারের দুয়ারে সরকার প্রকল্প। ফের দুয়ারে সরকার ক্যাম্পে টাকা নিয়ে ফর্ম বিক্রির অভিযোগ। ঘটনাস্থল বীরভূম জেলার লাভপুর ব্লকের লাভপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, আজ তাঁরা সকালে তাঁরা লাভপুর যাদবলাল উচ্চ বিদ্যালয়ে আসেন দুয়ারে সরকারের ক্যাম্পে, এবং সেখানে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পে নাম নথিভুক্ত করার জন্য ফর্ম তুলতে গেলে কর্তৃপক্ষ জানায় তাঁদের কাছে আর ফর্ম নেই, এবার তাদেরকে পাশের জেরক্স থেকে নিতে হবে। ফলে তাঁরা যখন ওই ক্যাম্প চত্বরের জেরক্স সেন্টারে ফর্ম নিতে যান তখন জেরক্স দোকানের মালিক তাঁদের কাছে চড়া দামে ফর্ম বিক্রি করেন এমনটাই জানিয়েছেন এলাকাবাসী। কার্যত তার পরেই ক্ষোভে ফেটে পড়েন সাধারণ মানুষ এবং শুরু হয় তুমুল বাগবিতণ্ডা।

যদিও এই ঘটনার বিষয়ে এক ফর্ম বিক্রেতা প্রদ্যুত দাস জানান, ফর্ম শেষ হয়ে যাওয়ায় তিনি মাত্র দশ টাকায় ফর্ম বিক্রি করেছেন। কিন্তু প্রতক্ষ্যদর্শীদের অভিযোগ তিনি ক্যাম্পের ভেতরে বসেই বিনা বাধায় কুড়ি টাকায় ফর্ম বিক্রি করেছেন।যদিও ঘটনা সম্পর্কে লাভপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান শ্রাবনী দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই ঘটনা সম্পর্কে তিনি বিশেষ কিছু জানেন না। তবে এই ফর্ম বিক্রির অভিযোগ মিথ্যে, ক্যাম্পের ভিতরে কেউ ফর্ম বিক্রি করেনি। যদি করেছে সেটা ক্যাম্পের বাইরে।লাভপুর ব্লকের বিডিও সন্তু দাস জানান, এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো লিখিত অভিযোগ আসেনি। এলে বিষয়টি তদন্ত করা হবে এবং ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার ভেজাল মুসুর ডালে ! । এম ভারত নিউজ

মুসুর ডাল পালিশ করতে ব্যবহৃত হচ্ছে ট্যাল্ক পাউডার! এবার খাস মহানগরীতে মিলল এমনই এক কারখানা। বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় উল্টোডাঙার একটি কারখানায় আচমকা হানা দেয় কলকাতা পুলিশের এনফোর্সমেন্ট ব্রাঞ্চের একটি দল। সেই কারখানাতেই মুসুর ডালে ট্যাল্ক পাউডার মিশিয়ে পালিশ করার কাজ চলতো। এই প্রসঙ্গে EB-র এক আধিকারিক জানিয়েছেন, বারবার সতর্ক করা সত্ত্বেও […]
news_1297

Subscribe US Now

error: Content Protected