আগামিকাল অমিত-ধনকড় বৈঠক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 48 Second

দিল্লি সফরে যাচ্ছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। ৩০ অক্টোবর তাঁর কলকাতায় ফেরার কথা। তার আগের দিন অর্থাৎ ২৯ অক্টোবর দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠকে বসার কথা ধনখড়ের। স্বভাবতই আলোচনায় স্থান পেতে পারে বাংলার সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি। দিল্লি থেকে ফিরে একদিন বিশ্রাম নেওয়ার পরেই ১ নভেম্বর দার্জিলিঙের উদ্দেশে রওনা দেবেন রাজ্যপাল। ৩০ নভেম্বর পর্যন্ত তাঁর ঠিকানা হবে দার্জিলিঙের রাজভবন।

বিজেপি সঙ্গ ত্যাগ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি সমর্থন জানিয়ে সম্প্রতি ফের তৃণমূল ঘনিষ্ঠ হয়েছেন গোর্খা জনমুক্তি মোর্চার প্রাক্তন প্রধান বিমল গুরুং। রাজ্যের শাসকদলের প্রতি তাঁর এই পক্ষপাতিত্ব ঘিরে ক্রমে উত্তপ্ত হয়ে উঠেছে পাহাড়ের রাজনৈতিক প্রেক্ষাপট। এই পরিস্থিতিতে স্বয়ং রাজ্যপাল টানা একমাস দার্জিলিঙে কাটানোর সিদ্ধান্ত ঘিরে শুরু হয়েছে জল্পনা। অন্যদিকে সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরে রাজ্যে আসতে পারেন অমিত শাহ। তাঁর সঙ্গে সেসময় বঙ্গ-বিজেপি নেতাদের সঙ্গে আলোচনার কথা রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

দিলীপ ঘোষকে ডোন্ট কেয়ার, সাংগঠনিকস্তরে রদবদল। এম ভারত নিউজ

রাজ্য বিজেপির সাংগঠনিকস্তরে রদবদল। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপির সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হল সুব্রত চট্টোপাধ্যায়কে। তাঁর পরিবর্তে আনা হল অমিতাভ চক্রবর্তী। যিনি এতদিন ছিলেন সহ-সাধারণ সাধারণ সম্পাদক। অমিতাভ চক্রবর্তী সঙ্ঘের লোক। চুটিয়ে এবিভিপি-ও করেছেন। দীর্ঘদিন ধরেই সুব্রত চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক অভিযোগ যাচ্ছিল কেন্দ্রীয় নেতৃত্বের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected