আজ বোলপুরে অমিত শাহ, জেনে নিন কর্মসূচী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 28 Second

গতকাল জোরদার সাফল্যের সঙ্গে মেদিনীপুরে সভা করেন বিজেপির শীর্ষ স্থানীয় নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । বাংলা সফরের দ্বিতীয় দিনে আজ বোলপুর যাচ্ছেন তিনি । আজ রবিবার বীরভূমে রোড শো করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আজ শান্তিনিকেতনে বিশ্বভারতীর উপাচার্যের সঙ্গেও বৈঠকের পরিকল্পনা আছে তাঁর । এরপর ঘুরে দেখবেন আশ্রম চত্বর ও একই সঙ্গে বিশ্বভারতী পরিদর্শন করবেন তিনি। এরপর দুপুরে বীরভূমের রতনপল্লীতে লোকশিল্পী বাসুদেব দাস বাউলের বাড়িতে যাওয়ার কথা রয়েছে তাঁর । সেখানে গিয়ে গান শোনার পাশাপাশি তাঁর বাড়ির শিবমন্দিরে পুজোও দেবেন তিনি । সেখানেই মধ্যাহ্নভোজনের ব্যবস্থাও করা হয়েছে শাহের জন্যে এমনটাই সূত্রের খবর । তারপর ডাকবাংলো হয়ে হনুমান মন্দিরে পুজো দিয়ে রোড শো’তে অংশ নেবেন অমিত শাহ। ডাকবাংলো মাঠ থেকে বোলপুর চৌরাস্তা পর্যন্ত বিজেপির মিছিলে থাকবেন তিনি । তারপরেই সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন শাহ ।

বাংলাকে পাখির চোখ করে জোরদার কর্মসূচী চলছে বিজেপির । আসন্ন ভোটের আগে গতকালই তৃণমূলের উদ্দেশ্যে কটাক্ষ মন্তব্য করতে শোনা গেছে অমিতজিকে । এমকি সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীও ছাড়েননি তৃণমূলকে । এছাড়াও দলে দলে নেতা, বিধায়ক থেকে শুরু করে দলীয় কর্মীরা তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন গতকালের সভায় । আজ ফের বিজেপির এই কর্মসূচী কি আকার নেবে সেটাই দেখার বিষয় । বিজেপির এই বাংলা সফর তৃণমূলের গলায় প্রায় কাঁটার মত বিঁধছে বলাই যায় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অভিযোগ দায়ের কেজরিওয়ালের বিরুদ্ধে, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

কৃষি আন্দোলনে চাঞ্চল্যকর মোড় । অভিযোগ দায়ের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে । কেন্দ্রের বিরুদ্ধে কৃষক বিক্ষোভে ইন্ধন যোগাচ্ছেন তিনি এমনই অভিযোগ করা হয়েছে তাঁর বিরুদ্ধে । কেন্দ্রের নয়া কৃষি আইনের প্রতিবাদে কৃষি বিক্ষোভ এখনও শেষ হয়নি, সারা দেশ জুড়ে চলছে এই আন্দোলন । প্রায় প্রতিটি অবিজেপি দল এই আন্দোলনের […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected