করোনায় বাবা-মাকে হারিয়ে ভেঙে পড়েছেন ভুবন বাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 55 Second

করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন প্রখ্যাত ইউটিউবার তথা বিবি কি ভাইনসের স্রষ্টা ভুবন বামের বাবা মা। মাত্র এক মাসের মধ্যেই বাবা মাকে হারিয়ে সম্পুর্ন অভিভাবকহীন হয়ে পড়েছেন ভুবন।করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন বহু বিখ্যাত তারকা শিল্পীদের প্রিয়জনেরা। আর এবার সেই তালিকায় নাম লেখালেন প্রখ্যাত কৌতুক অভিনেতা ভুবন বাম। ভুবন বাম ভারতের এক অন্যতম বিখ্যাত ইউটিউবার। প্রধানত একটি বিবি কি ভাইনস নামে হাস্যকৌতুক করে থাকেন তিনি। সেখানেই বিভিন্ন ক্যারেকটারের মধ্যে দিয়েই নিজের অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছেন তিনি। পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে জন্ম নিয়েও কিভাবে একজন সফল ইউটিউবার হওয়া যায় ,সেই যাত্রার মধ্য দিয়ে বহু মানুষকে অনুপ্রাণিত করেছেন ভুবন ।

ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে নিজের মানসিক অবসাদের কথা তুলে ধরেন তিনি। সেখানে তিনি লেখেন, ‘এক মাসের মধ্যেই সব কেমন ওলটপালট হয়ে গেল। আমার ঘর, আমার স্বপ্ন আমার সব কিছু ছন্নছাড়া হয়ে গেল। আমার মা আমার কাছে নেই। বাবা আমার সঙ্গে নেই। ওদের ছাড়া আবার সব কিছু নতুন করে শুরু করতে হবে। কিন্তু আমার মন যে মানতে চাইছে না’। এখানেই শেষ নয় নিজের প্রকৃত সন্তান হয়ে ওঠার যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন ভুবন।বাবা মার জন্য আদৌ তিনি যথোপযুক্ত করে উঠতে পেরেছেন কিনা, সে নিয়েও সংশয় প্রকাশ করেছেন তিনি। সেই কারণেই টুইটে তিনি লেখেন, ‘আমি কি একজন উপযুক্ত সন্তানের দায়িত্ব পালিন করতে পেরেছি? তাদের বাঁচানোর জন্যে আমি কি আমার সবটা দিয়ে চেষ্টা করেছি? এই প্রশ্ন গুলো নিয়েই এখন আমায় বাঁচতে হবে’। আগামী দিনে নিজের বাবা-মার সঙ্গে পুনরায় দেখা করবে আর আশা নিয়েই নিজেকে বাঁচিয়ে রাখার কথা ভাবছেন বিখ্যাত এই ইউটিউবার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রয়াত পার্থ চট্টোপাধ্যায়ের মা, সাক্ষাতে রাজীব । এম ভারত নিউজ

আজই মাতৃবিয়োগ হয়েছে রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ,আর সেই খবর পাওয়া মাত্রই পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলা বাড়িতে ছুটে গেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আজও একই সময়ে সমবেদনা জানাতে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে উপস্থিত ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাছাড়াও সেই সময় শিল্প মন্ত্রীর বাড়িতে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি সুব্রত বক্সী, ববি হাকিম ,মালা […]

You May Like

Subscribe US Now

error: Content Protected