করোনার থাবা মুখ্যমন্ত্রীর পরিবারেও, ভাতৃহারা মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুখ্যমন্ত্রীর মেজ ভাইয়ের। গত একমাস হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরও আজ জীবনযুদ্ধে হেরে গেলেন তিনি। যার ফলে কার্যতই শোকের ছায়া নেমে এসেছে কালীঘাটের বন্দ্যোপাধ্যায় পরিবারে।

শনিবার সকালে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মেজ ভাই অসীম বন্দ্যোপাধ্যায়ের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ এর কাছাকাছি। করোনা আক্রান্ত হয়ে গত একমাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর সঙ্গে এক বাড়িতেই থাকতেন অসীম বাবু। কিন্তু রাজনীতির ময়দানে তিনি আসেননি কখনওই। সর্বদাই একটি নিরাপদ দূরত্ব বজায় রেখে চলেছেন রাজনৈতিক জগতের থেকে। মুখ্যমন্ত্রীর অত্যন্ত কাছের মানুষ ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে বিচলিত হতে দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। আজই দুপুরে সমস্ত কোভিড প্রোটোকল মেনে শেষকৃত্য সম্পন্ন হবে নিমতলা ঘাটে এমনটাই জানা যাচ্ছে পরিবার সূত্রে।

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড আক্রান্ত হয়েছেন ২০,৮৪৬ জন। গত ২৪ ঘণ্টায় কোভিডে মারা গিয়েছেন ১৩৬ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত হয়েছেন ১৯ হাজার ১৩১ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৮৬.৭৮%। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

কড়া নির্দেশিকা জারি রাজ্যে, জেনে নিন বিস্তারিত । এম ভারত নিউজ

করোনা সংক্রমণ রুখতে আরও কড়া নির্দেশিকা ঘোষণা করল রাজ্য সরকার। আজ রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় সাংবাদিক সম্মেলন করে জানান আগামীকাল থেকে ৩০ শে মে অবধি ১৫ দিনের জন্য সম্পূর্ণ লকডাউন থাকবে রাজ্যে। জরুরী পরিষেবা গুলি ছাড়া রাজ্যে বন্ধ থাকবে সমস্ত সরকারি ও বেসরকারি দপ্তর। বন্ধ থাকবে – জরুরি নয় এমন […]

Subscribe US Now

error: Content Protected