নতুন রূপে ভাইরাল ‘কবির সিং’-এর অভিনেত্রী ভানিতা খারাত । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 38 Second

‘কবির সিং’ খ্যাত মারাঠি অভিনেত্রী ভানিতা খারাত তাঁর ইন্সটাগ্রামে নিজের একটি নগ্ন ছবি পোস্ট করে আরো একবার তুলে ধরলেন বডি পসিতিভিটিকে। তাঁর এই সাহসিকতার দৃষ্টান্ত আবারও মনে করিয়ে দিল নিজের সমস্ত শারীরিক ত্রুটিকে সাদরে গ্রহন করে নিজেকে ভালবাসার কথা। ‘কবির সিং’ এ গৃহ পরিচারিকার ভূমিকায়ে তাঁর স্বল্প সময়ের অভিনয় মন কেড়েছে দর্শকদের। ঠিক তেমনই বডি পসিটিভিটির ওপর আলোকপাত করার তাঁর যে প্রচেষ্টাও সাড়া ফেলতে বাকি রাখেনি নেটিজেনদের মনে।

প্রসঙ্গত তাঁর এই ছবিটি একটি ক্যালেন্ডার ফটোশুটের ছবি। তার এই ছবিটির ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন, আমি আমার প্রতিভা, আমার আবেগ, আমার আত্মবিশ্বাসের জন্য গর্বিত, আমি আমার শরীর নিয়ে গর্বিত, কারণ আমি আমার।‘ পূর্বে দেখা গেছে কমেডিয়ান এমি শুমার, টেনিস তারকা ভেনাস উইলিয়াম সহ বেশ কয়েকজন তারকাকে এই বিষয়টিকে তুলে ধরতে।কিন্ত ভারতীয় তারকাদের মধ্যে এরকম দৃষ্টান্ত তুলনামূলকভাবে কম। অভিনেত্রী ভানিতার এই সাহস তাই যথেষ্ট প্রশিংসনীয়।

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নৃশংস অত্যাচার ! সেফটিপিন দিয়ে হাতে খোদাই সিনিয়রদের নাম । এম ভারত নিউজ

সরকারি হোমে পাশবিক নির্যাতনের অভিযোগ নাবালিকা আবাসিকের। হাওড়ার লিলুয়ার সুন্দরবাই মুলচাঁদ মাহাতো সরকারি হোম থাকতেন হুগলির চুঁচুড়ার বাসিন্দা । তবে কয়েকদিন আগেই বাড়ি ফেরে ওই নাবালিকা। এরপরই তার শারীরিক অবস্থা দেখেই চোখ কপালে ওঠার জোগাড় পরিবারের সদস্যদের। নাবালিকার সারা হাতে সেফটিপিনের ক্ষত। দগদগে ক্ষতের ওপর লেখা রয়েছে হোমের সিনিয়রদের নাম। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected