আলাপনকে বদলির নির্দেশ কেন্দ্রের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 46 Second

আবারও কেন্দ্রের কোপে রাজ্য। এবার রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলি করা হল দিল্লিতে। শুক্রবার কেন্দ্রীয় সরকারের তরফে একটি চিঠি দিয়ে তাঁকে জানানো হয় যে আপাতত দিল্লিতেই কাজ করতে হবে তাঁকে।

শুক্রবার ইয়াস পরবর্তী ক্ষয়ক্ষতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কলাইকুন্ডায় বৈঠক করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং আলাপন বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু কেউ যোগ দেননি বৈঠকে। আর ঠিক এর পরই রাজ্যের মুখ্যসচিবকে বদলি করল কেন্দ্র। আগামী ৩১শে মে সকাল ১০টায় তাঁকে হাজিরা দিতে হবে দিল্লির দফতরে। রাজ্যের কোভিড ও ইয়াস পরিস্থিতি মোকাবিলায় অত্যন্ত সক্রিয় ভূমিকা নিয়েছিলেন আলাপন বন্দ্যোপাধ্যায়। ছিলেন মুখ্যমন্ত্রীর অত্যন্ত ভরসাযোগ্যও। মাত্র কিছুদিন আগেই রাজ্যে আলাপন বন্দ্যোপাধ্যায়ের মেয়াদ বাড়ানোর আবেদন করেন মমতা। অনুমোদনও মেলে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে। কিন্তু লাভ হলনা কিছুই। এই ঘটনাকে অবশ্য এহেন পরিস্থিতিতে রাজ্যকে নাস্তানাবুদ করতে কেন্দ্রের নতুন ফন্দি হিসেবেই দেখছেন পর্যবেক্ষকদের একাংশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সেনাকর্মীদের জন্য টেলিমেডিসিন পোর্টাল আনল কেন্দ্র । এম ভারত নিউজ

এবার সেনা কর্মীদের জন্য অনলাইন টেলি মেডিসিন কনসালটেশন পোর্টাল উদ্বোধন করলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। দেশের করোনা পরিস্থিতিতে হাসপাতালগুলির উপর চাপ কমাতে এহেন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই জানা যাচ্ছে। এই পোর্টালের মাধ্যমে ভিডিও কনফারেন্সে ডাক্তারের পরামর্শ এবং চিকিৎসা পাবেন সেনা কর্মীরা ও তাঁদের পরিবার। অনলাইন এই পোর্টালটির নামকরণ করা হয়েছে […]

Subscribe US Now

error: Content Protected