সপরিবারে প্রেমিকার সাথে লন্ডনের রাস্তায় দেখা গেল অভিনেতা রবার্ট প্যাটিনসনকে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 21 Second

হলিউডের হার্টথ্রব রবার্ট প্যাটিনসন আর তার প্রেমিকা অভিনেত্রী সুকি ওয়াটারহাউস এর প্রেমকে ঘিরে উৎসাহের শেষ নেই ভক্তমহলে। এবার সুকিকে দেখা গেল প্যাটিনসন পরিবারের সাথে, লন্ডনের রাস্তায়ে। তাহলে কি সত্যি ই তারা গাঁটছড়া বাধতে চলেছেন? উত্তেজনা কমছেনা ভক্তদের।

ইতিপূর্বেই তাদের আনেকবারই একসাথে সবার সামনে আসতে দেখা গেছে। নিজেদের প্রেমকে তারা লুকিয়ে তো রাখেনি নি, বরং যথেষ্ট খোলাখুলি এবং স্বচ্ছই থেকেছেন এই তরুন অভিনেতা-অভিনেত্রী জুটি।

যদিও এখনি কোনো আংটি পরে থাকতে দেখা যায়নি সুকিকে। কিন্তু এই জুটি প্রথম থেকেই নিজেদের এই সম্পর্কের প্রতি যথেষ্ট দায়বদ্ধ থেকেছেন। পুরো লকডাউনই তারা একসাথে কাটিয়েছেন ইয়ুনাইটেড কিংডমে। রবার্ট যদিও এখনো ব্যাস্ত রয়েছেন তার পরবর্তী সিনেমা ” দ্য ব্যাটম্যান” এর জন্য। যা মুক্তি পেতে চলেছে ২০২২ তে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাশিয়ার তৈরি টিকা ৯৫ শতাংশ কার্যকরী, বিবৃতিতে দাবি সংস্থার । এম ভারত নিউজ

বাগে আসেনি সংক্রমণ। আতঙ্ককে সঙ্গী করেই দিন কাটছে আমজনতার। ভ্যাকসিন বেরোনোর চিন্তায় উদগ্রীব প্রত্যেকেই। এসবের মাঝে মঙ্গলবার করোনা টিকা ‘স্পুটনিক ভি’ ৯৫ শতাংশ কার্যকরী হবে বলে দাবি করল রাশিয়ার স্বাস্থ্য মন্ত্রক। এর আগে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বানানো টিকা ৭০ শতাংশ কার্যকরী হবে বলে দাবি করে টিকা প্রস্তুতকারক সংস্থা অ্যাস্ট্রেজেনেকা। পিছিয়ে নেই […]

Subscribe US Now

error: Content Protected