BIG BREAKING: শুরু হল বাদল অধিবেশন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 26 Second

দীর্ঘ প্রতীক্ষার পরে শুরু হল বাদল অধিবেশন। আগামী ১৩ই আগস্ট পর্যন্ত চলতে থাকবে এই অধিবেশন। আজ এই অধিবেশনে সূচনাপর্বে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, সরকার ইতিমধ্যেই টিকার বন্টন এবং টিকা সম্পর্কিত সমস্ত তথ্য দিতে তৈরি । তিনি বলেন, “৪০ কোটি ভ্যাকসিন দেওয়া হয়েছে। কাল সংসদে করোনা নিয়ে আলোচনায় সরকার সব তথ্য দিতে তৈরি। সরকারকে তীক্ষ্ণ প্রশ্ন করুন, শান্তিপূর্ণভাবে সরকারকে উত্তর দিতে দিন।”

প্রসঙ্গত উল্লেখ্য আজ সংসদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তব্যের সূচনাপর্ব থেকেই হট্টগোল বাঁধাতে থাকেন বিরোধীদলীয় নেতারা। যদিও এই প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেছেন আপনারা মূলত সংসদের সম্মানহানি করছেন। এমনকি এই প্রসঙ্গে ইতিমধ্যেই তিনি স্পিকারের দৃষ্টি আকর্ষণ করেছেন। এছাড়া বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে লড়াই করার জন্য দেশবাসীকে আরও একবার সর্বসমক্ষে আহ্বান জানালেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজও অপরিবর্তিত পেট্রোপণ্যের দাম । এম ভারত নিউজ

চিন্তার বলিরেখায় কমল টান।আজও দাম বাড়ল না পেট্রোপণ্যের। পরপর দু’দিন এই অপরিবর্তিত পেট্রোপণ্যের দাম বেশ কিছুটা স্বস্তির স্বাদ এনে দিয়েছে মধ্যবিত্তের জনজীবনে। ক্রুড অয়েল সংস্থাগুলি তরফ থেকে প্রকাশিত তথ্য অনুসারে জানা গেছে, আজ রাজধানীতে পেট্রলের দাম লিটার প্রতি ১০১ টাকা ৮৪ পয়সা । আর ডিজেল প্রতি লিটার ৮৯ টাকা ৮৭ […]
news_213

Subscribe US Now

error: Content Protected