সেরাম দুর্ঘটনায় মৃতের পরিবারকে ২৫ লক্ষ দেওয়ার ঘোষণা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 52 Second

গতকাল বিকেলে ফের আগুন লাগে পুনের সিরাম ইনস্টিটিউটের এক নম্বর ইউনিটে। ঘটনায় মৃত্যু হয় ৫ জনের । প্রথমে বৃহস্পতিবার বেলা এগারোটা নাগাদ যখন আগুন লাগে তখন দমকলের প্রায় বারোটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে । সেই ঘটনায় নিষ্পত্তি হওয়ার কয়েক ঘন্টা পরই ফের আগুন লাগে বিকেলে। সিরাম ইনস্টিটিউটের তরফ থেকে জানানো হয়েছে মৃতের পরিবার পিছু ২৫ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে । এছাড়াও তাঁরা বলেন, এই দিনটি সিরাম ইনস্টিটিউটের সকলের জন্য একটি শোকের দিন।

মঞ্জরীর স্পেশাল ইকোনমিক জোনে তাঁদের কারখানায় আগুনের জেরে কয়েকজন প্রাণ হারিয়েছেন। যদিও এই আগুনের উৎস এখনও পরিষ্কার ভাবে জানা যায়নি তবে কর্তৃপক্ষের তরফ থেকে ধারণা করা হয়েছে ঝালাইয়ের কাজ চলা কালীন সম্ভবত সেখান থেকেই লেগেছে এই আগুন। এই ঘটনার সাপেক্ষে পুণের মেয়র মুরলীধর মোহল জানিয়েছেন বিল্ডিং-এর ছয় তলা থেকে অগ্নিদগ্ধ দেহ গুলি উদ্ধার করা হয়েছিল। পাশাপাশি এই ঘটনার নজরদারির কাজে বহাল থাকবেন মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার। দশটি ইঞ্জিনের একটানা ধারাবাহিকভাবে কাজের ফলেই এই আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মন্ত্রিত্ব ছাড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায় । এম ভারত নিউজ

শুভেন্দু অধিকারী, লক্ষীরতন শুক্লর পর এবার মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই রাজীব বন্দ্যোপাধ্যায় দল ত্যাগের আশংকা নিয়ে জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। সেই জট কাটিয়ে এবার নিজের মন্ত্রিত্ব ছাড়ার ঘোষণা করলেন রাজীব বন্দ্যোপাধ্যায় নিজেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ইস্তফাপত্র পাঠিয়ে দেন তিনি। পাশাপাশি শুক্রবার রাজভবনে যান তিনি। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected