আরিয়ানের মাদক কান্ডে নয়া মোড় । এম ভারত নিউজ়

user
0 0
Read Time:2 Minute, 9 Second

মাদক কান্ডে লাগলো এবার রাজনীতির রং। মাদক কান্ডে এক বিজেপি নেতার জড়িত থাকার ইঙ্গিত মিললো। মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান-সহ বেশ কয়েক জনকে গ্রেফতারের পিছনে কি আদৌ বিজেপির কোন যোগসাজশ রয়েছে? এই প্রশ্নই যখন বারবার ঘুরপাক খাচ্ছিল বলিউডের অন্দরে, তখনই প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য।

সূত্রের খবর, ইতিমধ্যেই নবাব মালিক অভিযোগ করেন বিজেপি-র এক নেতা প্রমোদতরীতে মাদক পার্টির খবর দিয়েছিলেন এনসিবি (নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা মাদক নিয়ন্ত্রণ সংস্থা)-কে। আরিয়ানদের গ্রেফতার করার পরে তাদের যখন হেফাজতে নিয়ে যাচ্ছে এনসিবি, তখনও তাদের সঙ্গে দেখা গিয়েছিল বিজেপি নেতা মণীশ ভানুশালীকে। এমনকি নবাব মালিক মুখ খোলার পর থেকেই নিজের ও পরিবারের নিরাপত্তার আবেদন করেছেন মণীশ।

প্রসঙ্গত, মনীশ ইতিমধ্যেই দাবি করেছেন যে, তিনি জানতেন না শাহরুখ-পুত্র প্রমোদতরীতে আছেন। তিনি আরও বলেন, তার বন্ধুর কথাতেই তিনি এনসিবির সাথে যোগাযোগ করেন এবং ২ অক্টোবর প্রমোদতরীতে হানা দিয়েছিলেন। এমনকি সাক্ষী হিসেবে তাকে নিয়ে যাওয়া হয়েছিল বলেও উল্লেখ করেন তিনি।

তবে, মাদক কান্ডে তার নাম বাইরে আসায় জীবনহানির আশঙ্কা করছেন বলে জানিয়েছেন মণীশ। এর পাশাপাশি, বলিপাড়ার মাদক যোগের সাথে আদৌ কতটা রাজনীতির যোগ আছে সেই বিষয়ে উঠছে হাজারো প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শপথ বাক্য পাঠ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় । এম ভারত নিউজ

ইতিমধ্যেই শপথ গ্রহণ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি শপথবাক্য পাঠ করলেন নবনির্বাচিত অপর দুই বিধায়ক। সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরের বিজয়ী প্রার্থীরাও শপথ বাক্য পাঠ করেছেন আজই। জানা যাচ্ছে, আজ প্রথা ভেঙে শপথবাক্য পাঠ করালেন রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার। নয়া বিধায়ক হিসেবে শপথ বাক্য পাঠ করলেন আমিরুল ইসলাম এবং জাকির হোসেন।

Subscribe US Now

error: Content Protected