মহানগরীর রেড রোডে জাতীয় পতাকা উত্তোলন করলেন মুখ্যমন্ত্রী। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

আজ ৭৫ তম স্বাধীনতা দিবসে মহানগরীর রেডরোডে জাতীয় পতাকা উত্তোলন করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পতাকা উত্তোলনের সঙ্গে সঙ্গেই বেজে উঠল ভারতের জাতীয় সংগীত। পতাকা উত্তোলনের উদ্দেশ্যে আজ রেডরোডে উপস্থিত হয়েছিলেন তিনি । সেখানে পৌঁছানো মাত্রই তাঁকে গার্ড অফ অনার দেওয়া হয়। সেখানে উপস্থিত ছিলেন পুলিশ প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিক সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা । তবে করোনাকালীন কঠিন পরিস্থিতিতে এবারেও আরম্ভরহীন স্বাধীনতা দিবসের সাক্ষী রইল রেডরোড। জানা যাচ্ছে গত বছর করোনার বাড়বাড়ন্তের কারণে, ১৫ মিনিটের মধ্যেই শেষ করা হয়েছিল ,এই অনুষ্ঠান। তবে এবার পরিস্থিতি বেশ কিছুটা স্বাভাবিক থাকার কারণে অনুষ্ঠানের সময়সীমা বাড়িয়ে ৩০ মিনিট করা হয়েছে। তবে এবারও সংক্ষিপ্ত কুচকাওয়াজ দেখতে পাবেন সকলে। পাশাপাশি আজকের এই অনুষ্ঠানে ১০০ জনের বসার আসনে সর্বোচ্চ ২৫ জনকে বসার অনুমতি দেওয়া হয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণের মাত্রা কমলেও, ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলছে তৃতীয় ঢেউ। তাই এবারেও রেড রোডের অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুমতি দেওয়া হয়নি সাধারণ মানুষদের।টেলিভিশনে সরাসরি সম্প্রচারের মাধ্যমেই আজকের এই অনুষ্ঠান দেখার জন্য আবেদন জানানো হয়েছে সাধারণ মানুষকে। ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর উপস্থিতিকে কেন্দ্র করে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

লালকেল্লায় ভারত সন্তানদের চাঁদের হাট! ছিলেন সোনার ছেলে নিরজ। এম ভারত নিউজ

আজ ৭৫ তম স্বাধীনতা দিবসে লালকেল্লায় উপস্থিত ছিলেন টোকিও অলিম্পিকে পদক জয় করা ভারতীয় ৩২ জন আ্যথলিট। এক কথায় বলতে গেলে লালকেল্লায় আজ বসেছে চাঁদের হাট । সেই তালিকায় আজ উপস্থিত ছিলেন সোনার ছেলে নীরাজ চোপরা থেকে শুরু করে মীরাবাঈ চানু ,পিভি সিন্ধু প্রমুখরা। বিশ্বের ইতিহাসে দীর্ঘদিন পরে অলিম্পিকে স্বর্ণ […]

Subscribe US Now

error: Content Protected