পশুপ্রেমীর তৎপরতায় রোখা গেল গরু পাচার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 45 Second

পশুপ্রেমীর তৎপরতায় পাচারের আগেই উদ্ধার লরি বোঝাই গরু। রবিবার একটি লরি বোঝাই করে খড়গপুর থেকে গরু নিয়ে আসা হচ্ছিল। সেইসময় লরির পেছনে ধাওয়া করেন সাধ্বী কল্যাণী গিরি ওরফে রিনা সিং নামে এক পশুপ্রেমী। বারবার চালককে দাঁড়াতে অনুরোধ করেও ব্যর্থ হন ওই পশুপ্রেমী মহিলা। পরে গ্রামীণ হাওড়ার রাজাপুর থানার অন্তর্গত পাঁচলা মোড় এলাকায় কর্তব্যরত ট্রাফিক পুলিশকে লরিটি থামাতে অনুরোধ করেন পশুপ্রেমী।

ঘটনায় সামসুউদ্দিন মোল্লা,জাকির কাজি,রবিউল লস্কর নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা প্রত্যেকেই দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে ১৯৬০ সালের পশুপ্রেমী আইনের ১২০বি ধারা অনুযায়ী মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, গরুগুলি পাচারের উদ্দেশে খড়্গপুর থেকে নদিয়া নিয়ে যাওয়া হচ্ছিল। প্রাথমিক অনুমান, নদিয়ায় থেকে বর্ডার দিয়ে বাংলাদেশে পাচার করা হত গরুগুলি।

এদিন পুলিশ লরির চালককে বৈধ কাগজপত্র পেশ করতে বলা হলেও প্রয়োজনীয় নথি দেখাতে পারেনি তারা। এরপরই উপযুক্ত তথ্যের অভাবে চালক রিনা সিংয়ের বিরুদ্ধে ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৪৮ ঘণ্টায় পরপর ১৩০ বার বিমান হামলা সিরিয়ায় । এম ভারত নিউজ

১০ জানুয়ারী, রবিবারঃ গত ৪৮ ঘণ্টায় পরপর ১৩০ বার রুশ বিমান হামলায় ভেঙে পড়ে সিরিয়ার একাধিক জঙ্গি ঘাঁটি, জানালো সিরিয়ান অবসারভেটরি ফর হিউম্যান রাইটস্। হামলা শুরু হতেই ঘাঁটি ছেড়ে পালাতে থাকে জঙ্গীরা। সিরিয়া সেনার একাধিক ঘাঁটি দখলে রেখেছিল আইএসআইএস-এর জঙ্গিরা। সেইসব ঘাঁটিগুলিকে জঙ্গিমুক্ত করতেই এই বিমান হামলা, এমনটাই মনে করা […]

Subscribe US Now

error: Content Protected