আমেরিকার মসনদ কার হাতে ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 58 Second

আবারও ডোনাল্ড ট্রাম্প নাকি জো বাইডেন। কে হবেন আমেরিকার প্রেসিডেন্ট। আগামীকাল রয়েছে নির্বাচন। অধিকাংশ সমীক্ষায় ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন এগিয়ে রয়েছেন। এতটাই এগিয়ে যে ২০০৮ সালের পর আর কোনও প্রেসিডেন্ট পদপ্রার্থীকে এতটা শক্তিশালী দেখায়নি। অবশ্য সমীক্ষাকে ডোন্ট কেয়ার করে ট্রাম্পের হুঙ্কার তিনি ছেড়ে কথা বলবেন না। কখনও আবার ওই সব সমীক্ষাকেও ‘ভুয়ো’ বলেও উড়িয়ে দিয়েছেন। অন্যদিকে হেরে গেলে পরবর্তী পদক্ষেপও আগেই ছকে রেখেছেন ট্রাম্প।সমীক্ষাকে গুরুত্ব না দিয়ে চুটিয়ে মিচিগান, আইওয়া, নর্থ ক্যারোলিনার মতো ‘ব্যাটলগ্রাউন্ড স্টেট’গুলিতে নির্বাচনী সভা করেছেন ট্রাম্প।

পিছিয়ে ছিলেন না প্রতিপক্ষ বাইডেনও। আমেরিকায় ভোটদানের দু’টি পদ্ধতি রয়েছে— ইমেল ভোটিং এবং সরাসরি ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়া। করোনা সংক্রমণের জন্য এ বছর এই ই-মেল ভোটিং বেশি হয়েছে। এই ইমেল-এ দেওয়া ভোটের গণনা হবে পরে। আগে থেকেই এই ভোটিংয়ে কারচুপির আশঙ্কা করে এবং গণনার পদ্ধতি নিয়ে প্রশ্ন তুলে আইনি পরামর্শ নিচ্ছেন বলে জানিয়েছেন ট্রাম্প। শেষ পর্যন্ত এ বারও পরিস্থিতি নিজের অনুকূলে ঘোরাতে পারেন কিনা ট্রাম্প, তার উত্তর জানা যাবে আমেরিকার সময় ৩ নভেম্বর রাতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অভ্যন্তরীণ রক্তক্ষরণ থামানো গেলেও সঙ্কটমুক্ত নন অভিনেতা । এম ভারত নিউজ

টানা ২৪ ঘণ্টার চেষ্টায় শেষপর্যন্ত সৌমিত্র চট্টোপাধ্য়ায়ের অভ্যন্তরীণ রক্তক্ষরণ বন্ধ করতে সমর্থ হলেন চিকিত্সকেরা। অভিনেতার হিমোগ্লোবিন ও প্লেটলেটের মাত্র অনেকটাই নেমে গিয়েছিল। ইতিমধ্যেই চার ইউনিট রক্ত দিতে হয়েছে তাঁকে । টানা ১৩ দিন সৌমিত্রর মস্তিষ্কের স্নায়ুর কোনও সাড়া নেই। এটাই এখন চিকিত্সকদের কাছে বড় চ্যালেঞ্জ।  অভ্যন্তরীণ রক্তক্ষরণ বন্ধ হয়েছে। এখনও একশো […]

Subscribe US Now

error: Content Protected