ভাদু শেখ খুনের তদন্তেও সিবিআই, নির্দেশ আদালতের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 43 Second

রামপুরহাট হত্যাকাণ্ডের মামলায় বেশ কয়েকদিন ধরেই তদন্ত চলাচ্ছে সিবিআই । যদিও ভাদু শেখ খুনের মামলার তদন্ত করছিল পুলিশই । তবে এবার কলকাতা হাই কোর্টের নির্দেশে রামপুরহাটের বগটুইতে ভাদু শেখের খুন হওয়ার মামলার তদন্তভারও এল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার উপর । নির্দেশ দিল কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের ডিভিশন বেঞ্চ ৷ যেহেতু রামপুরহাটের অগ্নিকাণ্ড এবং ভাদু শেখ খুন মামলা একে অপরের সঙ্গে জড়িত সেই কারণেই কোর্ট এই নির্দেশ দিয়েছে বলে জানানো হয় । এই মুহূর্তে রাজ্যে আরও দুই সিবিআই সুপার এসে উপস্থিত হয়েছেন । বগটুই হত্যাকাণ্ড ও ভাদু শেখ খুন দুই তদন্তের অগ্রগতি সংক্রান্ত রিপোর্ট আগামী ২ মে-র মধ্যেই আদালতে পেশ করার নির্দেশ দেওয়া হয়েছে সিবিআইকে ।

বগটুই কাণ্ডে যাঁরা জনস্বার্থ মামলা করেছিলেন, তাঁদের আইনজীবীদের পক্ষ থেকেই ভাদু শেখের খুনের ঘটনার তদন্তের ভারও সিবিআই-এর হাতে দেওয়ার আবেদন করা হয়েছিল ৷ তাঁদের যুক্তি ছিল, ভাদু শেখের খুনের জেরেই বগটুই গ্রামের অগ্নিকাণ্ড এবং জীবন্ত দগ্ধ করার ঘটনা ঘটেছে ৷ গতকালই কলকাতা হাইকোর্টে বগটুই অগ্নিকাণ্ডের ঘটনার তদন্তে কলকাতা হাইকোর্টে স্টেটাস রিপোর্ট জমা দেয় সিবিআই ৷ তখনই সিবিআই-এর তরফে আদালতকে জানানো হয়, আদালত নির্দেশ দিলে তবেই তারা ভাদু শেখ খুনেরও তদন্ত করবে ৷ এর পরই এ দিন ভাদু শেখের খুনের ঘটনাতেও সিবিআই তদন্তের নির্দেশ দেয় আদালত ৷ আদালতের নির্দেশে এই মুহূর্তে রাজ্যের বহু মামলার তদন্তের ভার সিবিআই-এর উপর দেওয়া হয়েছে । তবে এখনও কোনও মামলারই মীমাংসা হয়নি । এবার এই দুই ঘটনার তদন্ত রিপোর্ট কবে মিলবে সেটাই দেখার ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

Magrahat Murder: হাড়হিম করা ঘটনা, একদিনেই গ্রেফতার অভিযুক্ত । এম ভারত নিউজ

একদিনের মাথাতেই গ্রেফতার মূল অভিযুক্ত। মগরাহাট জোড়া খুনের ঘটনায় মূল অভিযুক্ত জানে আলম মোল্লাকে আজ রবিবার টালিগঞ্জ থেকে পাকড়াও করে পুলিশ। অন্যত্র পালানোর চেষ্টা করলেও তা সফল হয়নি। এছাড়াও উদ্ধার হয়েছে অস্ত্র। ঘটনার পর থেকেই ডায়মন্ড হারবার জেলা পুলিশ লাগাতার তল্লাশি চালায় এবং তারপর মোবাইলের লোকেশন ট্র‍্যাক করে তাকে ধরা […]

Subscribe US Now

error: Content Protected