বিধি মেনেই সম্পন্ন ছটপুজো । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 59 Second

আদালতের নির্দেশে এবছর গঙ্গার ঘাট ভিড় করে ছটপুজো নিষিদ্ধ। নির্দেশ মানতে তৎপর পুলিশ প্রশাসনও। শুক্রবার তেমনিই ছবি দেখা গেল হাওড়ায়। হাওড়ার গঙ্গা নদী ও দামোদর নদের সমস্ত ঘাট সহ একাধিক খাল বা ছোটোখাটো জলাশয়ে ছিল কড়া নিরাপত্তা। এদিন নিষ্ঠাভরে ছটি মাইয়ার পুজো সারেন ভক্তরা।

এদিন পুলিশি নিরাপত্তার মাধ্যমেই কোভিড বিধি মেনে ঝাঁকায় করে বিভিন্ন প্রকার ফল,মিষ্টি,ফুল,বস্ত্র সহযোগে সপরিবারে বিভিন্ন নদীঘাট গুলিতে পুজোপাঠের মধ্য দিয়ে পরিবারের সকলের মঙ্গল কামনায় ব্রতী হন তাঁরা।

ছটপুজো উপলক্ষ্যে ভক্তরা ভিড় জমালেও পুলিশের উপস্থিতিতে ভিড় নিয়ন্ত্রণ করা হয়। এদিন হাওড়া সিটি ও গ্রামীণ পুলিশের তরফে জোরদার করা হয় নিরাপত্তা ব্যবস্থা। সেইসঙ্গে আদালতের নির্দেশ যাতে অমান্য না হয় তারজন্যও যথেষ্ট ব্যবস্থা নেয় পুলিশ। ঘাটগুলিতে কঠোর নজরদারির পাশাপাশি মোতায়েন ছিল র‍্যাফ ও বির্পযয় মোকাবিলা বাহিনীর সদস্যরা। এছাড়া গোটা পরিস্থিতি খতিয়ে দেখতে উপস্থিত ছিলেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি শিবপুর ঘাটে যান তৃণমূল নেতা অরুপ রায় ও বাউড়িয়ায় উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্বের বিধায়ক ইদ্রিস আলী সহ অন্যান্যরা নেতত্বরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জেনে নিন ভারতের কোন কোন জায়গার করোনা পরিস্থিতি সবচেয়ে ভয়াবহ । এম ভারত নিউজ

গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আক্রান্ত ৪৬ হাজার ২৩২ জন। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৫৬৪ জনের। দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৯০ লক্ষ ৫০ হাজার ৫৯৮। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৩২ হাজার ৭২৬ । এই মুহূর্তে দেশে অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ৩৯ হাজার ৭৪৭ […]

Subscribe US Now

error: Content Protected