ভয়াবহ রেল দুর্ঘটনা তাইওয়ানে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

ট্রেনটি তাইপে থেকে পূর্ব তাইওয়ানের তাইতুং শহরে যাচ্ছিল। তথ্য বলছে ,পূর্ব তাইওয়ানে সুড়ঙ্গের মধ্যে ট্রেন লাইনচ্যুত হওয়ায় কমপক্ষে ৩২ জনের মৃত্যু হয়েছে ।দুর্ঘটনার সময় ট্রেনে উপস্থিত ছিলেন ৩৫০ জন যাত্রী। এই ঘটনা ঘটার প্রায় সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় দমকল কর্মীদের, দমকলকর্মীরা আসামাত্রই শুরু হয় উদ্ধার কার্য।দমকলকর্মীরা জানিয়েছেন, ট্রেনের প্রথম চারটি কামরা থেকে ৮০-১০০ জনকে উদ্ধার করা হয়েছে। পাঁচ-আট নম্বর কামরা দুমড়ে মুচড়ে গেছে। সেই কামরা গুলিতে পৌঁছানোর চেষ্টা করছে উদ্ধারকার্য বাহিনী।

তাইওয়ানের সেন্ট্রাল এমারজেন্সি অপারেশন সেন্টার জানিয়েছে, দুর্ঘটনায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত চারটি বগির ভেতরে ঢোকার চেষ্টা করছে উদ্ধারকারীরা।৩৬ জনের মৃত্যুর পাশাপাশি আহত হয়েছেন ৮১ জন। তাঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।তাইওয়ানে একে গত চার দশকে সর্বোচ্চ ভয়াবহ রেল দুর্ঘটনা হিসেবে উল্লেখ করা হয়েছে দেশটির গণমাধ্যমের তরফে। শুক্রবার থেকে টানা ছুটি পাওয়ায় সকলেই ঘুরতে বেড়িয়ে পড়েছিলেন এবং তাইপেই থেকে তাইটুং-এ ছুটি কাটাতে বহু পর্যটক ট্রেনে ভ্রমণ করেছিলেন।ট্রেনটিতে আসন না পেয়ে অনেক যাত্রী দাঁড়িয়েছিলেন। দুর্ঘটনার সময় তাঁরা ছিটকে পড়েন। যারা বাইরে পড়ে যান, ফলে আহত হলেও নিজেদেরকে প্রাণে বাঁচাতে সক্ষম হয়েছেন তাঁরা। পরবর্তীতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছেন উদ্ধারকার্য বাহিনী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোটের জন্যই আটকে গেল এই তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদ । এম ভারত নিউজ

দুই তারকা প্রার্থীর বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা তুঙ্গে| একজন বিজেপির প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর অন্যজন তৃণমূল প্রার্থী নুসরত জাহান| গত বছর পূজোর পর থেকেই শ্রাবন্তীর স্বামী রোশনের সঙ্গে যোগাযোগ একেবারে বিচ্ছিন্ন অভিনেত্রীর|ইন্ডাস্ট্রিতে নতুন প্রেমিকের সঙ্গে গুঞ্জন নিয়ে বিব্রত, যদিও আইনি পদ্ধতিতে তাঁদের বিচ্ছেদ হয়নি এখনও| অপরদিকে নুসরত জাহানের স্বামী নিখিল […]

Subscribe US Now

error: Content Protected