PLA নিয়ে নয়া ঘোষণা চিনের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 33 Second

PLA অর্থাৎ পিপলস লিবারেশন আর্মি নিয়ে নয়া ঘোষণা করল চিন । প্রত্যেক তিব্বতি পরিবার থেকে একজন করে সদস্যকে পিএলএ-তে পাঠাতেই হবে বলে ঘোষণা করা হয়েছে সে দেশের তরফে । প্রকৃত নিয়ন্ত্রণ রেখায় কঠিন আবহাওয়া প্রবন অঞ্চলগুলিতে ভারতের বিরুদ্ধে সুরক্ষা ব্যবস্থা আরও জোরালো করতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলেই জানা যাচ্ছে । বেশ কয়েকদিন ধরেই ভারতীয় সীমান্ত উত্তপ্ত হয়ে রয়েছে । প্যাংগং লেক নিয়েও তীব্র অশান্তিতে ভুগতে হয়েছে ভারতকে ।

তবে চিনের সামরিক শক্তি যতই কঠোর হোক না কেন ভারত স্পষ্ট জানিয়ে দেয় চিনের মুখোমুখি লড়তে ভারতও প্রস্তুত । ভারতীয় সামরিক শক্তি বৃদ্ধির কথা জেনে এবং লাদাখ ও অরুনাচলের মত কঠিন পরিবেশে নিজেদের জায়গা ধরে রাখতে তাই এবার এই নয়া পদক্ষেপ নিল চিন । তিব্বতি যুবকেরা কতখানি অনুগত তার পরীক্ষাই চলছে এখন এর পরেই শুরু হবে আসল নিয়োগ প্রক্রিয়া । এই মুহূর্তে কড়া প্রশিক্ষনের মধ্যেই রয়েছেন তিব্বতি যুবকেরা এমনটাই সূত্র মারফত জানা গিয়েছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নয়া সাফল্য পুরুলিয়া পুলিশের ! গ্রেফতার ৪ দুষ্কৃতী । এম ভারত নিউজ

সোনার দোকানে ডাকাতি করার আগেই গ্রেফতার হল ৪ দুষ্কৃতী | ঘটনাটি ঘটেছে পুরুলিয়া শহরের ৮ নম্বর ওয়ার্ডের জেল খানা মোড়ের কাছে | জানা যাচ্ছে, গতকাল রাত ১ টার সময় পুরুলিয়ার সদর থানার পুলিশের একটি দল টহল দেওয়ার সময় জেল খানা মোড়ের কাছে সন্দেহজনক অবস্থায় ৪ জনকে দেখতে পায় | তারপর […]
district_456

Subscribe US Now

error: Content Protected