করোনা আক্রান্ত হলেন প্রবীণ সিপিআইএম নেতা হান্নান মোল্লা। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

দিল্লীতে করোনায় আক্রান্ত হলেন প্রবীণ সিপিআইএম নেতা, তথা সারা ভারত কৃষকসভার কেন্দ্রীয় সম্পাদক হান্নান মোল্লা। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের প্রাক্তন সাংসদ হান্নান মোল্লা। গত কয়েকদিন যাবৎ শরীরের পাশাপাশি গলায় তীব্র ব্যাথা অনুভবের করেন। শ্বাসকষ্ট হওয়ায় চিকিৎসকের পরামর্শ নেন তিনি। করোনা রিপোর্ট পজিটিভ আসে এই কৃষকনেতার। ভর্তি করা হয় দিল্লীর রাম মনোহর লুইয়া হাসপাতলে । হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে বর্তমানে বেশ কিছুটা সুস্থ আছেন তিনি।

বর্তমানে রক্তে অক্সিজেনের মাত্রা ঠিকঠাক থাকলেও ঝুঁকি নিতে চাননি সিপিআইএম কেন্দ্রীয় নেতৃত্ব। বর্তমানে হান্নান মোল্লাকে এইমসে ভর্তি করা হয়েছে বলে জানানো হয়েছে ,স্থানীয় সিপিআইএম নেতৃত্বের তরফে। ইতিমধ্যে হান্নান মোল্লার স্বাস্থ্যেরবর্তমানে হান্নান মোল্লাকে এইমসে ভর্তি করা হয়েছে বলে জানানো হয়েছে স্থানীয় সিপিআইএম নেতৃত্বের তরফে। ইতিমধ্যেই তাঁর সম্পর্কে খোঁজ খবর নেন সীতারাম ইয়েচুরি,বৃন্দা কারাত,বিমান বসু,সূর্যকান্ত মিশ্র সহ অন্যান্যরা। গত কয়েকদিন যাবৎ হান্নান মোল্লা দিল্লীতে বিভিন্ন দলীয় কর্মসূচীতে অংশ গ্রহণ করেছেন তাই তাঁর সংস্পর্শে আসা সকলকে কোয়ারেন্টাইনে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে নেতৃত্বের তরফে। বর্তমানে দেশে করোনা সংক্রমনের গ্রাফ ঊর্ধ্বগামী হওয়ায় ইতিমধ্যেই রাজ্যে বহিরাগতের আগমনে rt-pcr টেস্টকে বাধ্যতামূলক করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আপেল অর্ডার করে মিলল আইফোন। তাজ্জব ঘটনায় খুশি ক্রেতা। এম ভারত নিউজ

‘নাকের বদলে নরুন পেলাম, টাকডুমাডুমডুম’। ছোটোবেলায় আমরা প্রায় সকলেই পড়েছি এই টুনটুনির গল্প। এবার সেটাই যেন সত্যি হল। অনলাইনে এক জিনিস অর্ডার দিয়ে অন্য জিনিস পাওয়ার ঘটনা নতুন কিছু নয়। কিন্তু তাবলে আপেল অর্ডার করে এক্কেবারে সোজা অ্যাপেলের আইফোন? সম্প্রতি এমনটাই ঘটেছে ব্রিটেনের নিক জেমস নামক এক ব্যক্তির সঙ্গে। মুদি […]

Subscribe US Now

error: Content Protected