‘বিজেপির ক্যাডার’, ব্রাত্য বসুর মন্তব্যে তুমুল জল্পনা রাজনৈতিক মহলে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

গতকাল বিকাশ ভবনের সামনে ঘটেছে এক চাঞ্চল্যকর ঘটনা। এদিন ৫ শিক্ষিকা প্রকাশ্যেই বিকাশ ভবনের সামনে দাঁড়িয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। তাঁদের মূলত অভিযোগ ছিল অনৈতিকভাবে তাদেরকে দূরে বদলি করা হচ্ছে। এর আগেও তারা বহুবার শিক্ষামন্ত্রী এবং মমতা ব্যানার্জি শরণাপন্ন হওয়ার চেষ্টা করেছেন কিন্তু লাভ হয়নি কোনো। তাই বাধ্য হয়েই নাকি মঙ্গলবার বিকাশ ভবনের সামনে ৫ শিক্ষিকা প্রতিবাদে সামিল হয়েছিলেন। জানা যাচ্ছে, তাঁরা প্রত্যেকেই শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্য। এদিকে গত সপ্তাহে শিক্ষক ঐক্য মঞ্চ সদস্যরা একাধিক দাবি নিয়ে বিকাশ ভবনের সামনে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এবং মমতা ব্যানার্জির নিখোঁজ পোস্টার লাগিয়েছিলেন এবং প্রতিবাদ জানাচ্ছিলেন।

এরপর পুলিশি তৎপরতায় ওই পাঁচজন শিক্ষিকাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। তাঁরা এখনো এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।প্রসঙ্গত উল্লেখ্য, পুলিশ প্রশাসন ৫ শিক্ষিকার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে। পাশাপাশি এদিকে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর করা পোস্টকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। রাজনৈতিক মহলে তা নিয়ে শুরু হয়েছে সমালোচনা। ব্রাত্য বসু মঙ্গলবার বিকেলে ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় ওইপাশ শিক্ষিকাকে ‘বিজেপির ক্যাডার’ বলে আখ্যা দেন। এই বক্তব্যের জেরে বিতর্ক দানা বেঁধেছে রাজনৈতিক মহলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারত-আফগানিস্তান সম্পর্কে নয়া মোড় । এম ভারত নিউজ

তালিবানরা আফগানিস্তান দখলের পর থেকেই রক্তাক্ত হয়ে উঠেছে কাবুলিওয়ালাদের দেশ। আফগানিস্তানের সাথে একে একে সম্পর্ক ছিন্ন করেছে বিশ্বের প্রায় প্রতিটি দেশই। এরই মধ্যে কিছুটা সুর নরম করলো ভারত। সূত্রের খবর অনুযায়ী,দেশের স্বার্থে প্রয়োজনে তালিবানের সাথে আলোচনার পথে হাঁটতে রাজি ভারত। এই সিদ্ধান্তের ফলে যে ভারত-আফগানিস্তান সম্পর্ক নতুন মোড় নেবে এমনটাই […]
News_1002

Subscribe US Now

error: Content Protected