আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিংকে তলব ইডির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 34 Second

কয়লা কাণ্ড নিয়ে এবার নড়েচড়ে বসল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। জানা যাচ্ছে কয়লা কান্ডকে কেন্দ্র করে ফের আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিংকে তলব করা হয়েছে ইডির তরফে। জানা যাচ্ছে আগামী ১১ ই অক্টোবর সকাল ১১টা নাগাদ দিল্লির অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই কয়লা কান্ডের জন্য অভিষেক পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ডেকে পাঠানো হয়েছিল ইডির তরফে। আর তারপরই ডেকে পাঠানো হল আইপিএস অফিসার জ্ঞানবন্ত সিংকে। এর আগে গত ২৪ সেপ্টেম্বর ওই আইপিএস অফিসারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে। ইতিমধ্যেই তাঁর সমস্ত বয়ান রেকর্ড করা হয়েছে। তবে পুনরায় তাঁর বয়ান নেওয়ার জন্যই ডেকে পাঠানো হয়েছে তাঁকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফ থেকে জানানো হয়েছে তাঁর বয়ান মিলিয়ে দেখার উদ্দেশ্যেই ফের ডাকা হল তাঁকে। তাই নির্দিষ্ট দিনেই দিল্লির দপ্তরে হাজিরা দিতে হবে গোয়েন্দা প্রধানকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

তীব্র ভূমিকম্প বালোচিস্তানে, মৃত ২০ । এম ভারত নিউজ

আজ সকাল সকাল কেঁপে উঠল পাকিস্তানের বালোচিস্তান। জানা যায় রিকটার স্কেলে এই কম্পনের মাত্রা ছিল ৫.৯। ইতিমধ্যেই তীব্র ভূমিকম্পের জেরে মৃত্যু হয়েছে ২০ জনের। জানা গেছে এই ঘটনায় ইতিমধ্যেই আহত হয়েছেন কমপক্ষে ৩০০ জন। জানা যাচ্ছে, ভূমিকম্পের মাত্রা এত তীব্র হওয়ার কারণে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে সেখানে। প্রোভিনশিয়াল ডিজাস্টার ম্যানেজমেন্ট […]

You May Like

Subscribe US Now

error: Content Protected