২০২৪ সালের মধ্যে নিউইয়র্কে তৈরি হবে এলজিবিটিকিউ মিউজিয়াম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

২০২৪ সালের মধ্যে নিউইয়র্কে জনসাধারণের জন্য তৈরি হতে চলেছে এলজিবিটিকিউ+ মিউজিয়াম। জানা যাচ্ছে নিউইয়র্ক হিস্টোরিক সোসাইটির তরফে সমস্ত নতুন আমেরিকানদদের এলজিবিটি কিউ প্লাস কমিউনিটির মানুষদের আগামী দিনের পথকে আরও সহজলভ্য করার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানা যাচ্ছে নিউইয়র্ক হিস্টোরিক সোসাইটি তরফ থেকে আগামী দিনে তার এলাকার ৭০ হাজার ফিটের বেশি সম্প্রসারণ করা হবে, কেবলমাত্র এই মিউজিয়ামটি তৈরি করার জন্য। নতুন এই জাদুঘরটি নিউ ইয়র্কের হিস্টোরিক সোসাইটি চতুর্থ তলায় তৈরি করা হবে। সেটিতে রুফ গার্ডেন দেখা যাবে । এছাড়া দুটি গ্যালারিও থাকবে এই মিউজিয়ামে। পাশাপাশি এই মিউজিয়ামটি তে অফিস এবং স্টোরেজ জন্য অঞ্চল থাকতে চলেছে । জানা যাচ্ছে রবার্ট এএম স্টারন নামক একজন স্থাপত্য শিল্পী দ্বারা এটি ডিজাইন করা হবে।

নিউইয়র্কের যাদুঘরটি স্থাপনের ধারণাটি মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বাধিক সংখ্যক এলজিবিটিকিউ + লোকের কাছ থেকে আসে। মূলত আমেরিকান এলজিবিটিকিউ + ভ্রমণকারীদের শীর্ষস্থানগুলির মধ্যে এই মিউজিয়ামটি অন্যতম। জানা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২৪ সালের মধ্যে এই মিউজিয়াম তৈরি করা সম্ভব হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে চর্চিত হলেন শিল্পা শেঠি । এম ভারত নিউজ

রাজ কুন্দ্রার গ্রেপ্তারের আগে ইনস্টাগ্রামে করা পোস্ট নিয়ে ব্যাপক চর্চিত হলেন শিল্পা শেঠি। পর্নোগ্রাফি ছবি নির্মাণের দায়ে সোমবার রাতেই গ্রেপ্তার করা হয় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। আর তারপর থেকেই দেশজুড়ে বিনোদনের জগতে মূল চর্চিত বিষয় হয়ে উঠেছেন শিল্পা শেঠি। স্বামীর গ্রেপ্তারের আগে শিল্পা তাঁর ইনস্টাগ্রাম পোষ্টটিতে লিখেছেন,”আমাদের কাছে সবসময় […]
bollywood_291

Subscribe US Now

error: Content Protected