SRK-র নতুন ছবি নিয়ে বিতর্ক, জালিয়াতির অভিযোগ প্রযোজকের । এম ভারত নিউজ

admin

তামিল প্রযোজক মানিকম নারায়ণি ‘জওয়ান’ ছবিটি নিয়ে জালিয়াতির অভিযোগ করেছেন।

0 0
Read Time:2 Minute, 0 Second

বি-টাউনের খবরে শিরোনামে এখন বলিউড বাদশা। নতুন বছরটা পুরোটাই থাকছে এস আর কে-র রাজত্বে। শোনা যাচ্ছে ২০২৩ সালে এস আর কে-র পরপর তিনটি ছবি মুক্তি পেতে চলেছে। দীর্ঘ চার বছর বলিউডে বিরতি নেওয়ার পর নতুন অবতারে ফিরে আসছেন তিনি।

ইতিমধ্যেই পাঠান ছবিতে তাঁর নতুন লুক সবার সামনে এসেছে। পাশাপাশি অ্যাটলির ‘জওয়ান’ আর রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবিটিও মুক্তি পাবে একই বছরে। আর এই তিনটি ছবিই নাকি বলিউডে প্রায় ৬০০ থেকে ৭০০ কোটির ব্যাবসা করবে বলে আশা রাখছেন প্রযোজকরা। এর মধ্যেই তামিল প্রযোজক মানিকম নারায়ণি ‘জওয়ান’ ছবিটি নিয়ে জালিয়াতির অভিযোগ করেছেন। তাঁর কথায় ২০০৬ সালে মুক্তি পাওয়া ‘বিজয়কান্ত’ ছবিকে পুরোদমে  নকল করে বানানো হয়েছে ‘জওয়ান’। খুব শ্রীঘ্রই টিএফপিসি-র সদস্যরা অভিযোগটিকে খতিয়ে দেখতে চলেছেন।

‘জওয়ান’ ছবিতে দক্ষিনী অভিনেত্রী নয়নতারার বিপরীতে দেখা যাবে শাহ্রুখ কে। বলিউডে নয়া পরিচালক হিসাবে অ্যাটলির এই ছবিটি হিন্দি, তামিল সহ আরও তিনটি ভাষায় মুক্তি পেতে চলেছে ২০২৩-এর ২ রা জুন। তবে এই অভিযোগের তীরে ছবিটি বলিউডে মুখ থুবড়ে পড়বে নাকি সমস্ত অভিযোগ ভেঙ্গে বরাবরের মতো নিজের রাজত্বকে টিকিয়ে রাখতে সক্ষম হবেন শাহরুখ সহ গোটা টিম সেটাই দেখার অপেক্ষায় এস আর কে-র ভক্তকূল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অনুব্রতর একাউন্টে লটারির টাকা? চাঞ্চল্যকর তথ্য CBI-র হাতে । এম ভারত নিউজ

বার-বার কি করে অনুব্রত মন্ডল ও সুকন্যা মন্ডল লটারি জিতেছেন? তারপরেই শুরু হয় তদন্ত ।

You May Like

Subscribe US Now

error: Content Protected