মিশন মঞ্জুরের শুটিং-এ আহত হলেন সিদ্ধার্থ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

আহত হলেন সিদ্ধার্থ মালহোত্রা|নতুন ছবি ‘মিশন মঞ্জু’র শ্যুটিং চলাকালীন আহত হল বলিউড তারকা । সূত্রে জানা যাচ্ছে, একটি অ্যাকশন দৃশ্যের জন্য স্টান্ট করতে গিয়েই পায়ে চোট পেয়েছেন অভিনেতা সিদ্ধার্থ।চোট পাওয়ার পরেও মাঝ পথে শ্যুটিং থেমে যেতে দেননি অভিনেতা । প্রাথমিক চিকিৎসার পরেই ফের কাজ শুরু করেন দেন তিনি।
অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা শান্তনু বাগচী পরিচালিত মিশন মঞ্জুর ছবিতে অ্যাকশন পরিচালক রবি বর্মার তদারকিতে স্টান্ট করছিলেন। তারপর শুটিং এ উঁচু একটি জায়গা থেকে ঝাঁপ দেওয়ার দৃশ্য ছিল। আর তখনই ঘটে যায় বিপত্তি ।পা পিছলে পড়ে যান অভিনেতা সিদ্ধার্থ এবং তাঁর হাঁটুতে জোরে আঘাত লাগে । আঘাতের ফলে তাঁর হাঁটু ফুলে যায় এবং বেশ খানিকটা রক্তপাতও হয়। এই ঘটনার পর অভিনেতা পুরোপুরি চিকিৎসাধীন । চিকিৎসকদের তত্ত্বাবধানেই বাকি শ্যুটিং শেষ করেছেন সিদ্ধার্থ। শুধু তাই নয়, কোনও রকম বিশ্রাম না নিয়েই পায়ে চোট থাকা অবস্থাতেই টানা ৩ দিন শ্যুট করে গিয়েছেন অভিনেতা । সূত্রে জানা যাচ্ছে, ১৯৭০-এর দশকের প্রেক্ষিতে অর্থাৎ পুরানো আদলে সেট তৈরি করে শ্যুটিং হচ্ছিল।সুতরাং, পায়ের চোটের জন্য যদি শুটিং বন্ধ করা হয় তাহলে তা অনেকটাই খরচা সাপেক্ষ । অর্থাৎ সেই একই রকম সেট তৈরি সময়সাপেক্ষও । আর সেই জন্য ই অভিনেতা সিদ্ধার্থ কোনও রকম বিরতি নেননি বরং একইভাবে অভিনয় চালিয়ে গেছেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শ্লীলতাহানির অভিযোগ সিআরপিএফ জওয়ানের বিরুদ্ধে । এম ভারত নিউজ

তৃতীয় দফার ভোটের আগের রাতে হুগলির রামনগর এলাকায় ঘটে গেলো এক নিন্দনীয় ঘটনা । সোমবার তারকেশ্বরের রামনগর এলাকার ১৬৮ নম্বর বুথে আট জন জওয়ানের ব্যবস্থা করা হয় স্থানীয় প্রশাসনের তরফ থেকে । কিন্তু ঐদিন রাত ৮ টার সময় এক নাবালিকা পাশের বাড়ির এক বন্ধুর কাছ থেকে বই আনতে বের হয় […]

Subscribe US Now

error: Content Protected