হটাৎ বৃষ্টিতে ভাসছে নিউইয়র্ক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

এখনও করোনার ভয় কাটেনি। এরইমধ্যে প্রাকৃতিক বিপর্যয় জেরবার করে চলেছে পৃথিবীর একাধিক স্থানে। এই তালিকায় যুক্ত হলো নিউইয়র্কের নাম। গত কয়েকদিন ধরে তুমুল বৃষ্টি আর ঝরে বিপর্যস্ত নিউইয়র্ক। নিউইয়র্কের গভর্নর ক্যাথি হচুল ( kathy Hochul) বৃহস্পতিবার জরুরি অবস্থা জারি করেছেন নিউইয়র্ক জুড়ে। নিউইয়র্ক সিটি মেয়র Bill de Blasio ( বিল ডে ব্লাসিও)আজ স্টেট অফ ইমারজেন্সি ঘোষণা করেছেন গোটা এলাকায়। এই ব্যাপক বৃষ্টি সহ ঝড়ের নাম দেওয়া হয়েছে ইডা। ইডার প্রভাবে সাত জনের মৃত্যুর খবর পাওয়া গেছে এখনও পর্যন্ত।

দুর্গত মানুষদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। একটি ছবিতে দেখা যাচ্ছে হুড়মুড়িয়ে সাবওয়ে থেকে জল ঢুকছে রাস্তায়। পাইপ ফেটে বেরিয়ে গেছে। জলের তোরে ভেসে যাচ্ছে ঘরবাড়ি, দোকান পাট।মানুষ রাস্তায় বের হতে পারছেন না। অবস্থা বেগতিক বুঝে মেট্রোপলিটন ট্রান্সপর্টেশন অথরিটি ওফ নিউইয়র্ক সব পরিষেবা বন্ধ করে দিয়েছেন। খাদ্যের সংকট দেখা দিয়েছে, প্রকৃতির কাছে মানুষ অসহায়। কার্যত অবরুদ্ধ হয়ে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। প্রশাসনের তরফে কন্ট্রোল রুম খোলা হয়েছে। এই মারাত্মক ঝরকে ঐতিহাসিক আবহাওয়া জনিত দুর্ঘটনা আখ্যায়িত করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ঈশা আম্বানির বিয়ে , লেহেঙ্গার দাম শুনলে চমকাবেন আপনিও । এম ভারত নিউজ

বিয়ের লেহেঙ্গার দাম ৯০ কোটি টাকা! হ্যাঁ ঠিকই শুনেছেন আপনি। মুকেশ আম্বানি তনয়া ঈশা আম্বানির বিয়ের লেহেঙ্গার দাম ছিল ৯০ কোটি টাকা। ব্যবসায়ী আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঈশা। মেয়ের বিয়েতে খরচ করতে বিন্দুমাত্র কার্পণ্য করেননি মুকেশ আম্বানি। সোনা দিয়ে মোড়ানো এক একটি আমন্ত্রণ পত্রের দামই ছিল ভারতীর মুদ্রার প্রায় […]
news_1308

Subscribe US Now

error: Content Protected