বাদল অধিবেশনের আগেই বৈঠকে প্রতিরক্ষা মন্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

বাদল অধিবেশনের আগেই নিজের বাড়িতে বৈঠকে বসলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। জানা যায় ২৯ জন মন্ত্রীকে নিয়ে এই বৈঠক করেন তিনি। মূলত আগামী ১৯শে জুলাই থেকে শুরু হতে চলেছে বাদল অধিবেশন। আর তার আগের এই বৈঠকের মুখ্য উদ্দেশ্য হল, বাদল অধিবেশনের প্রস্তুতি নিয়ে পর্যালোচনা করা। প্রসঙ্গত উল্লেখ্য করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের কারণে এবং বেশ কয়েকটি রাজ্যে বিধানসভা নির্বাচনের কারণে রেষ টানতে হয় বাজেট অধিবেশনে।

বাদল অধিবেশনের আগেই এই বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, ভূপেন্দর যাদব, মুখতার আব্বাস নকভি, প্রহ্লাদ যোশী। কিছুদিন আগেই কেন্দ্রীয় সরকারের মন্ত্রিসভায় রদবদল দেখতে পাওয়া গেছে। আর সেই সকল প্রতিমন্ত্রীরা যাতে বাদল অধিবেশন নিজেদের দপ্তর সম্পর্কিত উত্তর তৈরি রাখেন, সেই বিষয়টিতে জোর দিতেই এই বৈঠক করা হয়েছে। এমনকি জানা যাচ্ছে বাদল অধিবেশনে বিরোধীদের সমস্ত প্রশ্নের উত্তর দেওয়া হবে। এছাড়াও ঐদিন লোকসভায় ১৭টি নতুন বিল পাশ করার পরিকল্পনা রয়েছে। শুধু লোকসভায় নয় পাশাপাশি রাজ্যসভায় সমসংখ্যক বিল পেশের কথা জানানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তপ্ত উপত্যকা ! নিহত তিন জঙ্গি । এম ভারত নিউজ

ফের উত্তপ্ত উপত্যকা! কাল রাত থেকেই সেনা এবং জঙ্গির গোলাগুলিতে উত্তপ্ত পুলওয়ামা। ইতিমধ্যেই দুই দলের গোলাগুলিতে নিহত হয়েছেন তিন জঙ্গি। সেনা সূত্রে খবর নিহত ৩ জঙ্গির মধ্যে একজন পাকিস্তানের সন্ত্রাসী দল লস্কর ই তৈবার কমান্ডার আইজাজ, যার আসল নাম আবু হুরাইরা। জানা যায় গোপন সূত্রে খবর পেয়ে পুলিশি অভিযান চালানো […]

Subscribe US Now

error: Content Protected